শিরোনাম
অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ লাইফ সাইন্স মেডিকেল টেকনোলজি ট্রেনিং ইনস্টিটিউট এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে কক্সবাজারে সামরাই খাল উদ্ধারে পরিবেশবাদী সংগঠনের মানববন্ধন ও বিশ্ব পানি দিবস পালিত চৈত্রের বৃষ্টি, আমের জন্য আশীর্বাদ না অভিশাপ ভারতীয় চলচ্চিত্রের অভিনেত্রী রানী মুখার্জীর শুভ জন্মদিন আজ মা’গো———- ওও —————মা’গো নবীগঞ্জে বাগাউড়া উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ জসিম উদ্দিন (সেলিম) এর দুর্নীতি অনিয়মের বিরুদ্ধে হাইকোর্টের নির্দেশ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের সিরাজগঞ্জের পাঙ্গাঁসীতে সরকারি রাস্তা দখল করে বহুতল ভবন নির্মাণের তদন্ত করলেন উপজেলা এসিল্যান্ড সাইবার ট্রাইব্যুনাল মামলায় সাংবাদিক মশাহিদ আহমদ কারাগারে সিরাজগঞ্জে র‌্যাব-১২এর অভিযানে ৩৫০ বোতল ফেনসিডিলসহ ০৩ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৮:২৪ অপরাহ্ন

সিলেটি বধু মাহিয়া মাহির রাজকীয় প্রত্যাবর্তন

রিপোটারের নাম
প্রকাশের সময় : রবিবার, ২৩ আগস্ট, ২০২০
বধু মাহিয়া মাহির রাজকীয় প্রত্যাবর্তন

বিজ্ঞাপন

সিলেটি বধু জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। ক্যারিয়ারের শুরুতে পর পর বেশকিছু ব্যবসাসফল ছবি উপহার দিয়েছেন তিনি। যার কারণে ‘হিট’ নায়িকার তকমাও জুড়ে যায় তার নামের পাশে। দর্শকদের মাঝেও অন্যরকম গ্রহণযোগ্যতা তৈরি হয় মাহির। সর্বশেষ মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘জান্নাত’ ছবিতে অভিনয় করে ব্যাপকভাবে প্রশংসিত হন এ নায়িকা।

এদিকে করোনা পরিস্থিতির শুরু থেকেই ঘরবন্দি সময় কাটিয়েছেন মাহি। তেমন একটা বের হননি। এরইমধ্যে জুন থেকে শুটিং শুরু হয়েছে নাটক ও চলচ্চিত্রের।স্বাস্থ্যবিধি মেনেই শুটিং করছেন অনেকেই। তারই ধারাবাহিকতায় করোনার পর বলা চলে মাহির রাজকীয় প্রত্যাবর্তন ঘটছে চলচ্চিত্রে। এরইমধ্যে অনন্য মামুন পরিচালিত ‘নবাব এলএলবি’ ছবির জন্য চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। এ ছবিতে মাহি দ্বিতীয়বারের মতো জুটি বাঁধবেন নাম্বার ওয়ান নায়ক শাকিব খানের সঙ্গে। খুব শিগগিরই এ ছবির কাজ শুরু হবে। এরইমধ্যে এই ছবির জন্য নিজেকে প্রস্তুত করেছেন মাহি।

অন্যদিকে সরকারি অনুদানের ভিন্নধর্মী গল্পের ছবি ‘আশীর্বাদ’-এ কাজ করতে যাচ্ছেন এ নায়িকা। সম্প্রতি এ ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন মাহি। এখানে তার নায়ক রোশান। জেনিফার ফেরদৌস প্রযোজিত এ ছবিটি পরিচালনা করবেন মোস্তাফিজুর রহমান মানিক। দু’টি ছবিতেই দুই রূপে দেখা মিলবে মাহির।

এ প্রসঙ্গে মাহি বলেন, সত্যি বলতে কী করোনার পর এমন ভালো কিছুর মাধ্যমেই ফিরতে চাচ্ছিলাম। ‘নবাব এলএলবি’ এবং ‘আশীর্বাদ’ ছবি দুটো সে যাত্রা সহজ করে দিলো। দু’টি ছবির গল্পই দারুণ। চরিত্রও বেশ মনে ধরেছে। নিজেকে প্রমাণের সুযোগ রয়েছে। এ ধরনের ছবিতেই আসলে আমি কাজ করতে চাই। এদিকে ‘আশীর্বাদ’ ও ‘নবাব এলএলবি’ ছবি দু’টির শুটিং খুব দ্রুতই শুরু হবে। দু’টি ছবিই ভালোভাবে শেষ করতে চান মাহি। বলেন, করোনার সময়টাতে নিজেকে প্রস্তুত করেছি। মন যেন ভালো থাকে সে চেষ্টা করেছি।

তবে কতদিন কাজ ছাড়া থাকা যাবে! সব জায়গাতেই এখন কাজ শুরু হয়েছে। তবে অবশ্যই আমাদের স্বাস্থ্যবিধি ও নিয়মকানুন মেনেই শুটিং করতে হবে। কারণ নিরাপত্তাটাই সবার আগে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ