শিরোনাম
অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ লাইফ সাইন্স মেডিকেল টেকনোলজি ট্রেনিং ইনস্টিটিউট এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে কক্সবাজারে সামরাই খাল উদ্ধারে পরিবেশবাদী সংগঠনের মানববন্ধন ও বিশ্ব পানি দিবস পালিত চৈত্রের বৃষ্টি, আমের জন্য আশীর্বাদ না অভিশাপ ভারতীয় চলচ্চিত্রের অভিনেত্রী রানী মুখার্জীর শুভ জন্মদিন আজ মা’গো———- ওও —————মা’গো নবীগঞ্জে বাগাউড়া উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ জসিম উদ্দিন (সেলিম) এর দুর্নীতি অনিয়মের বিরুদ্ধে হাইকোর্টের নির্দেশ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের সিরাজগঞ্জের পাঙ্গাঁসীতে সরকারি রাস্তা দখল করে বহুতল ভবন নির্মাণের তদন্ত করলেন উপজেলা এসিল্যান্ড সাইবার ট্রাইব্যুনাল মামলায় সাংবাদিক মশাহিদ আহমদ কারাগারে সিরাজগঞ্জে র‌্যাব-১২এর অভিযানে ৩৫০ বোতল ফেনসিডিলসহ ০৩ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১০:৪৬ অপরাহ্ন

সাবেক রাষ্ট্রপতি এরশাদের ২য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে জাপা দক্ষিণ সুরমা শাখার কর্মসূচি পালিত

রিপোটারের নাম
প্রকাশের সময় : বুধবার, ১৪ জুলাই, ২০২১
সাবেক রাষ্ট্রপতি এরশাদের ২য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে জাপা দক্ষিণ সুরমা শাখার কর্মসূচি পালিত

বিজ্ঞাপন

বাংলাদেশের উন্নয়নের স্বর্ণযুগের রূপকার, সাবেক সফল রাষ্ট্রপতি, জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা ও সাবেক চেয়ারম্যান, পল্লীবন্ধু আলহাজ্ব হোসাইন মোহাম্মদ এরশাদ-এর দ্বিতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে জাতীয় পার্টি দক্ষিণ সুরমা উপজেলা শাখার উদ্যোগে কর্মসূচি পালন করা হয়েছে। এ উপলক্ষে গতকাল (১৪ জুলাই) বুধবার বাদ আছর সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার সিলাম ইউনিয়নের নিজ সিলামে আলোচনা সভা এবং পরে মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

জাতীয় পার্টি দক্ষিণ সুরমা উপজেলা সভাপতি আলহাজ্ব মোঃ ফরিদুর রহমানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ইলিয়াছ মিয়ার পরিচালনায় এতে প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় জাপা নেতা এবং সিলেট-৩ আসনের উপ-নির্বাচনে জাতীয় পার্টির সংসদ সদস্য প্রার্থী আলহাজ্ব মোঃ আতিকুর রহমান। বিশেষ অতিথি ছিলেন জেলা জাপা নেতা আহসান হাবিব মইন, বাসির আহমদ, ফয়েজ আহমদ, উপজেলা জাপা নেতা বাবলু মিয়া, আব্দুর রব ও রুয়েল মিয়া। অনুষ্ঠানে উপজেলা শাখার বিপুল সংখ্যক নেতাকর্মী অংশ নেন। পরে মরহুম রাষ্ট্রপতি আলহাজ্ব হোসাইন মোহাম্মদ এরশাদের রুহের মাগফেরাত কামনায় সিলাম তেলিপাড়া কেন্দ্রীয় জামে মসজিদে মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। মিলাদ ও দোয়া মাহফিল পরিচালনা করেন মসজিদের খতিব হাফেজ মাওলানা নাজমুল ইসলাম। পরে তবরক বিতরণ করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ