শিরোনাম
অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ লাইফ সাইন্স মেডিকেল টেকনোলজি ট্রেনিং ইনস্টিটিউট এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে কক্সবাজারে সামরাই খাল উদ্ধারে পরিবেশবাদী সংগঠনের মানববন্ধন ও বিশ্ব পানি দিবস পালিত চৈত্রের বৃষ্টি, আমের জন্য আশীর্বাদ না অভিশাপ ভারতীয় চলচ্চিত্রের অভিনেত্রী রানী মুখার্জীর শুভ জন্মদিন আজ মা’গো———- ওও —————মা’গো নবীগঞ্জে বাগাউড়া উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ জসিম উদ্দিন (সেলিম) এর দুর্নীতি অনিয়মের বিরুদ্ধে হাইকোর্টের নির্দেশ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের সিরাজগঞ্জের পাঙ্গাঁসীতে সরকারি রাস্তা দখল করে বহুতল ভবন নির্মাণের তদন্ত করলেন উপজেলা এসিল্যান্ড সাইবার ট্রাইব্যুনাল মামলায় সাংবাদিক মশাহিদ আহমদ কারাগারে সিরাজগঞ্জে র‌্যাব-১২এর অভিযানে ৩৫০ বোতল ফেনসিডিলসহ ০৩ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৪:০৪ অপরাহ্ন

শেখ হাসিনার সরকারই পারে বছরের প্রথম দিন শিক্ষার্থীদের হাতে বই তুলে দিতে: মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন

রিপোটারের নাম
প্রকাশের সময় : রবিবার, ১ জানুয়ারী, ২০২৩
মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন

বিজ্ঞাপন

সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমেদ বলেছেন, বছরের প্রথমদিন বই পেয়ে শিক্ষার্থীদের উচ্ছ্বাসে মুখরিত শিক্ষাঙ্গন। আর এই বই উৎসবের অবদান জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার। বিশ্বের কাছে এই বই উৎসব রোল মডেল। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারই পারে বছরের প্রথম দিন শিক্ষার্থীদের হাতে বই তুলে দিতে। শিক্ষা ক্ষেত্রে বৈপ্লবিক পরিবর্তন আনতে সরকারের বিভিন্ন পদক্ষেপ দেশে বিদেশে মানুষের কাছে গ্রহণযোগ্যতা পেয়েছে।

তিনি (১জানুয়ারি) রোববার সকালে নগরীর কুমার পাড়াস্থ কাজী জালাল উদ্দিন বহুমুখী বালিকা উচ্চ বিদ্যালয়ে বই বিতরণ উৎসবে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আব্দুল খালিকের সভাপতিত্বে ও বিদ্যালয়ের সহকারী শিক্ষক খয়রুন নেছা নাজ চৌধুরী ও কমলেশ মিস্ত্রীর যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সিলেট সিটি কর্পোরেশনের ১৮নং ওয়ার্ড কাউন্সিলর এ বি এম জিল্লুর রহমান উজ্জল।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন-বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ডা.মিফতাহুল হোসেন সুইট,ম্যানেজিং কমিটির বিদ্যোৎসাহী সদস্য রেজাউল হক রাসেল, বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য জয়নাল আবেদীন, রুনা বেগম,মো.আব্দুল কাইয়ুম শেখ,মো.আব্দুল আহাদ,সৈয়দা তামান্না রহমান, রাজনীতিবিদ মো.সাজোয়ান আহমদ, মাহবুব খান মাসুম, আব্দুল মালেক প্রমুখ। বই বিতরণ উৎসবের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন বিদ্যালয়ের শিক্ষার্থী ফাতিহা মিজান ফাতেমা এবং পবিত্র গীতা পাঠ করেন তৃপ্তি দাস।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ