শিরোনাম
সিলেট পরিবেশ অধিদপ্তর অফিসের অনিয়মে নাজেহাল সাধারণ নাগরিকরা, সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন নবীগঞ্জ থানার ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা আটক ৮ সিলেটে ৩ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিজিটাল সুরক্ষা-নিরাপত্তা শীর্ষক কর্মশালা ও ইফতার অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ লাইফ সাইন্স মেডিকেল টেকনোলজি ট্রেনিং ইনস্টিটিউট এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে কক্সবাজারে সামরাই খাল উদ্ধারে পরিবেশবাদী সংগঠনের মানববন্ধন ও বিশ্ব পানি দিবস পালিত চৈত্রের বৃষ্টি, আমের জন্য আশীর্বাদ না অভিশাপ ভারতীয় চলচ্চিত্রের অভিনেত্রী রানী মুখার্জীর শুভ জন্মদিন আজ মা’গো———- ওও —————মা’গো নবীগঞ্জে বাগাউড়া উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ জসিম উদ্দিন (সেলিম) এর দুর্নীতি অনিয়মের বিরুদ্ধে হাইকোর্টের নির্দেশ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১০:১৩ অপরাহ্ন

লেইছ মার্কেট ব্যবসায়ী সমিতির অভিষেক ও গুণীজন সংবর্ধনা

রিপোটারের নাম
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২১
লেইছ মার্কেট ব্যবসায়ী সমিতির অভিষেক ও গুণীজন সংবর্ধনা

বিজ্ঞাপন

সিলেট জেলা ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদ ও সদর দক্ষিণ নাগরিক কমিটি, সিলেট’র সভাপতি, বর্ষীয়ান সালিশ ব্যক্তিত্ব, মোল্লারগাঁও ইউপি চেয়ারম্যান আলহাজ্ব শেখ মোঃ মকন মিয়া বলেছেন, ‘মানুষকে প্রতারিত করে লাভবান হওয়ার মধ্যে কোন কৃতিত্ব নেই। প্রত্যেকটি ধর্মেই হালাল-হারামকে নির্ধারিত করে দেয়া হচ্ছে। তাই ব্যবসায়ীদেরকে এসব অপকর্ম থেকে দূরে থাকতে হবে। পাশাপাশি ভবিষ্যত প্রজন্মও যাতে এসব অপকর্ম থেকে মুক্ত থাকতে পারে, সেটা নিশ্চিত করতে হবে।’ তাঁদের সংবর্ধনার উল্লেখ করে তিনি বলেন, ‘নিজের ঘরে আমাদেরকে আপনারা সংবর্ধিত করেছেন। আপনাদের কাছে কৃতজ্ঞ। তবে আজ যাদের সংবর্ধনা দেয়া হলো, আমরা সবাই অনেক আগে থেকেই নিজেদের জনকল্যাণে নিবেদিত করেছি। যতদিন বেঁচে থাকবো, ইনশাল্লাহ আমাদের অঙ্গীকার অব্যাহত রাখতে সচেষ্ট হবো। এজন্য আমরা সকলের দোয়াপ্রার্থী।’

গত (২৪ ফেব্রæয়ারি) বুধবার রাতে মার্কেট প্রাঙ্গনে নগরির স্টেশন রোড লেইছ সুপার মার্কেট ব্যবসায়ী সমিতির ২৫বছর পূর্তি, নবগঠিত কমিটির অভিষেক ও গুণীজন সংবর্ধনা অনুষ্ঠানের দ্বিতীয় অধিবেশনে তাঁকে দেয়া সংবর্ধনার জবাবে তিনি একথা বলেন। অনুষ্ঠানের প্রথম অধিবেশনে সভাপতিত্ব করেন সমিতির অন্যতম উপদেষ্টা আলহাজ্ব মোঃ ফরিদুর রহমান। অন্যতম উপদেষ্টা আবদুল মালেক তালুকদারের পরিচালনায় শুরুতে পবিত্র কোরআন থেকে তেলওয়াত করেন অন্যতম সদস্য আব্দুল গাফফার শাওন। স্বাগত বক্তব্য রাখেন অন্যতম উপদেষ্টা সাংবাদিক চঞ্চল মাহমুদ ফুলর। এ অধিবেশনে নবনির্বাচিত কমিটির সদস্যদের শপথ বাক্য পাঠ করান সংবর্ধিত অতিথি আলহাজ্ব শেখ মোঃ মকন মিয়া। পরে সমিতির উপদেষ্টামন্ডলীর পক্ষ থেকে অভিষিক্তদের ক্রেস্ট উপহার দেয়া হয়।

নব অভিষিক্ত সভাপতি মোঃ আব্দুল ওয়াহিদের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক জাভেদ আমিন সেলিমের পরিচালনায় দ্বিতীয় অধিবেশন শুরু হয়। এতে কর্মক্ষেত্রে নন্দিত অবদান রাখার জন্য সিলেট তথা দক্ষিণ সুরমার ৪ কৃতীসন্তান আলহাজ্ব শেখ মোঃ মকন মিয়া চেয়ারম্যান, সিলেট জেলা আইনজীবী সমিতির সভাপতি এ্যাডভোকেট এটিএম ফয়েজ উদ্দিন, সিলেট জেলা জজ আদালতের পিপি এ্যাডভোকেট নিজাম উদ্দিন, ব্রিটিশ-বাংলা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র ফিন্যান্স ডিরেক্টর মনির আহমদকে সংবর্ধনা জ্ঞাপন করা হয়। অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র ও সিটি কাউন্সিলর তৌফিক বক্স লিপন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের নির্বাহী সদস্য ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ সাইফুল আলম, সিলেট জেলা প্রেসক্লাব সভাপতি, মুক্তিযুদ্ধ গবেষক, সিনিয়র সাংবাদিক আল-আজাদ ও সিটি কাউন্সিলর আজম খান। আমন্ত্রিত অতিথির বক্তব্য রাখেন জেলা পরিষদ সদস্য আল-রাজী চৌধুরী, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান শাহ ইমাদ উদ্দিন নাসিরী, জালালপুর ইউপি চেয়ারম্যান মাওলানা সুলাইমান হোসেন, বৃহত্তর স্টেশন রোড ব্যবসায়ী সমিতির সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব মোঃ আব্দুস ছত্তার, ভার্থখলা মসজিদ মার্কেট ব্যবসায়ী সমিতির সভাপতি হাজী জয়নাল আহমদ মেম্বার, বিশিষ্ট সমাজসেবী ফালাকুজ্জামান চৌধুরী জগলু, দক্ষিণ সুরমা কাঠ ব্যবসায়ী সমিতির সভাপতি আবুল কালাম, বিশিষ্ট ব্যবসায়ী মিছবাহ উদ্দিন প্রমুখ। দ্বিতীয় অধিবেশনের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলওয়াত করেন তরুণ ব্যবসায়ী হাফেজ মহিউদ্দিন অপু। অনুষ্ঠানে সংবর্ধিত অতিথিদেরকে সুদৃশ্য ক্রেস্ট উপহার ও ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন করা হয়।

অনুষ্ঠানের শেষ পর্বে যাদু প্রদর্শন করেন মার্কেট কমিটির যুগ্ম সম্পাদক দিলাল মিয়া নোনা। তাকে সহযোগিতা করেন কোষাধ্যক্ষ আবু তাহের কাঞ্চন ও কবির আহমদ।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ