শিরোনাম
অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ লাইফ সাইন্স মেডিকেল টেকনোলজি ট্রেনিং ইনস্টিটিউট এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে কক্সবাজারে সামরাই খাল উদ্ধারে পরিবেশবাদী সংগঠনের মানববন্ধন ও বিশ্ব পানি দিবস পালিত চৈত্রের বৃষ্টি, আমের জন্য আশীর্বাদ না অভিশাপ ভারতীয় চলচ্চিত্রের অভিনেত্রী রানী মুখার্জীর শুভ জন্মদিন আজ মা’গো———- ওও —————মা’গো নবীগঞ্জে বাগাউড়া উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ জসিম উদ্দিন (সেলিম) এর দুর্নীতি অনিয়মের বিরুদ্ধে হাইকোর্টের নির্দেশ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের সিরাজগঞ্জের পাঙ্গাঁসীতে সরকারি রাস্তা দখল করে বহুতল ভবন নির্মাণের তদন্ত করলেন উপজেলা এসিল্যান্ড সাইবার ট্রাইব্যুনাল মামলায় সাংবাদিক মশাহিদ আহমদ কারাগারে সিরাজগঞ্জে র‌্যাব-১২এর অভিযানে ৩৫০ বোতল ফেনসিডিলসহ ০৩ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১০:০৭ অপরাহ্ন

মাদকে আসক্ত জয়া আহসান

রিপোটারের নাম
প্রকাশের সময় : শনিবার, ৫ সেপ্টেম্বর, ২০২০
মাদকে আসক্ত জয়া আহসান
মাদকে আসক্ত জয়া আহসান

বিজ্ঞাপন

মোস্তফা সরয়ার ফারুকী পরিচালিত ‘ব্যাচেলর’ চলচ্চিত্রের মধ্য দিয়ে ২০০৪ সালে চলচ্চিত্রে অভিষেক হয় জয়া আহসানের। এরপর ২০১৩ সাল থেকে নিয়মিত কাজ শুরু করেন জয়া। বাংলাদেশের পাশাপাশি কলকাতাতেও সিনেমায় কাজ করা শুরু করেন তিনি অরিন্দম শীলের হাত ধরে।

বর্তমানে দেশের চেয়ে কলকাতাতেই বেশি ব্যস্ত দেখা যায় এই অভিনেত্রীকে। সেখানে তিনি পেয়েছেন আকাশ ছোঁয়া সাফল্যও।

সেই ধারাবাহিকতায় জানা গেল কলকাতার আরও একটি নতুন ছবিতে অভিনয় করতে যাচ্ছেন জয়া আহসান। এ ছবির নাম ‘ছেলেধরা’। এটি নির্মাণ করবেন শিলাদিত্য মৌলিক। সম্প্রতি এমন খবরই জানিয়েছে ভারতীয় গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়া।

এক প্রতিবেদনে তারা দাবি করেছে, জয়া আহসানকে দেখা যাবে ‘ছেলেধরা’ সিনেমার কেন্দ্রীয় চরিত্রে। যেখানে একজন মা হিসেবে হাজির হবেন এই জনপ্রিয় অভিনেত্রী। এর আগেও ‘কণ্ঠ’ ছবিতে মায়ের চরিত্রে দেখা গিয়েছিলো। তবে সেখানে ছিলেন তিনি চিকিৎসক।

আর নতুন ছবিতে জয়া অভিনয় করবেন মাদকে আসক্ত এক মায়ের চরিত্রে। এখানে জয়া ছাড়াও অভিনয় করবেন প্রান্তিক বন্দ্যোপাধ্যায়, অনুরাধা মুখোপাধ্যায়, ঈশান মজুমদারসহ আরও অনেকে।

টাইমস অব ইন্ডিয়ার কাছে সিনেমার গল্প সম্পর্কে নির্মাতা শিলাদিত্য মৌলিক জানিয়েছেন, ছবিতে একটি অপহরণের গল্প বলা হবে। একটি অপহরণ মানুষের জীবনকে কীভাবে প্রভাবিত করতে পারে আর তাদের ব্যক্তিগত দুর্বলতা দেখানো হবে। অক্টোবরে শুরু হবে এর শুটিং। এখানে সংগীত পরিচালনা করছেন রণজয় ভট্টাচার্য।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ