শিরোনাম
ওমরাহ থেকে ফেরার সময় নির্ধারণ করে দিল সৌদি আরব | সিলেটের টাইমস সিলেট পরিবেশ অধিদপ্তর অফিসের অনিয়মে নাজেহাল সাধারণ নাগরিকরা, সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন নবীগঞ্জ থানার ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা আটক ৮ সিলেটে ৩ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিজিটাল সুরক্ষা-নিরাপত্তা শীর্ষক কর্মশালা ও ইফতার অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ লাইফ সাইন্স মেডিকেল টেকনোলজি ট্রেনিং ইনস্টিটিউট এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে কক্সবাজারে সামরাই খাল উদ্ধারে পরিবেশবাদী সংগঠনের মানববন্ধন ও বিশ্ব পানি দিবস পালিত চৈত্রের বৃষ্টি, আমের জন্য আশীর্বাদ না অভিশাপ ভারতীয় চলচ্চিত্রের অভিনেত্রী রানী মুখার্জীর শুভ জন্মদিন আজ মা’গো———- ওও —————মা’গো
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:১৮ পূর্বাহ্ন

প্রযুক্তিতে এগিয়ে যাচ্ছে দেশ : মেয়র প্রার্থী আনোয়ারুজ্জামান

নিজস্ব প্রতিবেদক
প্রকাশের সময় : বুধবার, ৫ এপ্রিল, ২০২৩
আনোয়ারুজ্জামান

বিজ্ঞাপন

সিলেট সিটি কর্পোরোশন নির্বাচনে সম্ভাব্য মেয়র প্রার্থী আওয়ামী লীগ নেতা আনোয়ারুজ্জামান চৌধুরী বলেছেন, বাংলাদেশ ২০৪১ সালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্ব স্মার্ট বাংলাদেশে পরিণত হবে। তাঁর নেতৃত্বে তথ্য প্রযুক্তিতে দেশ এগিয়ে যাচ্ছে। আমাদের নতুন প্রজন্মের জন্য প্রথাগত শিক্ষার বাইরেও দক্ষতাভিত্তিক শিক্ষা প্রয়োজন বলে তিনি মন্তব্য করেন।

বুধবার (৫ এপ্রিল) নগরীর একটি অভিজাত রেষ্টুরেন্টের হলরুমে বাংলাদেশ ফ্রিল্যান্সার ডেপোলাপমেন্ট সোসাইটি সিলেট এর উদ্যোগে আয়োজি ‌‘ফ্রিল্যান্সার মিটআপ’ অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে তিনি আরো বলেন, প্রযুক্তিখাতে আমাদের সবাইকে যৌথ ভাবে কাজ করতে হবে। এটা শুধু সরকারের একার বিষয় নয়। বেসরকারি খাতকে যুক্ত করতে হবে। প্রাতিষ্ঠানিক চাকরির বাইরে যারা ফ্রিল্যান্সার হিসেবে কাজ করছেন, তাদের সমস্যাগুলো চিহ্নিত করে সরকারের সাথে আলোচনা করে তা সমাধান করতে হবে।

বাংলাদেশ ফ্রিল্যান্সার ডেপোলাপমেন্ট সোসাইটি সিলেট এর চেয়ারম্যান ফারজুক আহমদের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কলেজ পরিদর্শক তাজিম আহমদ, সিলেট জেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল ইমলাম, ইকো ইটের সিইও মিঠু তালুকদার, বিশিষ্ট ব্যবসায়ী মইনুল ইসলাম ফয়ছলসহ নেতৃবৃন্দ। বিজ্ঞপ্তি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ