শিরোনাম
সিলেট পরিবেশ অধিদপ্তর অফিসের অনিয়মে নাজেহাল সাধারণ নাগরিকরা, সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন নবীগঞ্জ থানার ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা আটক ৮ সিলেটে ৩ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিজিটাল সুরক্ষা-নিরাপত্তা শীর্ষক কর্মশালা ও ইফতার অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ লাইফ সাইন্স মেডিকেল টেকনোলজি ট্রেনিং ইনস্টিটিউট এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে কক্সবাজারে সামরাই খাল উদ্ধারে পরিবেশবাদী সংগঠনের মানববন্ধন ও বিশ্ব পানি দিবস পালিত চৈত্রের বৃষ্টি, আমের জন্য আশীর্বাদ না অভিশাপ ভারতীয় চলচ্চিত্রের অভিনেত্রী রানী মুখার্জীর শুভ জন্মদিন আজ মা’গো———- ওও —————মা’গো নবীগঞ্জে বাগাউড়া উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ জসিম উদ্দিন (সেলিম) এর দুর্নীতি অনিয়মের বিরুদ্ধে হাইকোর্টের নির্দেশ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৮:১৫ পূর্বাহ্ন

নবীগঞ্জে শীতকালীন মহড়ায় বাঙ্কার খুড়তে গিয়ে মাটি চাপায় সেনা সদস্য নিহত

অনলাইন ডেস্ক
প্রকাশের সময় : শুক্রবার, ২৩ ডিসেম্বর, ২০২২
সেনা সদস্য নিহত

বিজ্ঞাপন

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় শীতকালীন মহড়ায় বাঙ্কার খুড়তে গিয়ে মাটি চাপা পড়ে  এক সেনা সদস্য নিহত হয়েছেন। নিহত ওই সেনা সদস্যের নাম সাজ্জাদুল ইসলাম (২৫)। তিনি টাঙ্গাইল জেলার কাটাইল থানার সংকরপুর গ্রামের সাইফুল ইসলামের ছেলে।

বৃহস্পতিবার সন্ধ্যা ৬টার দিকে নবীগঞ্জ উপজেলার গজনাইপুর ইউনিয়নের সেনাবাহিনীর ২১ ইঞ্জিনিয়ার ইউনিটে এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছে থানা পুলিশ, বাহুবল স্বাস্থ্য কমপ্লেক্সসহ একাধিক সূত্র। তবে, সেনা বাহিনীর পক্ষ থেকে এ ব্যাপারে আনুষ্ঠানিক কোন বক্তব্য পাওয়া যায়নি।

জানা যায়- বেশ কিছুদিন ধরে শীতকালীন মহড়ায় নবীগঞ্জ উপজেলার গজনাইপুর ইউনিয়নে আসেন সেনাবাহিনীর কয়েকটি ইউনিট।

বৃহস্পতিবার রাতে ২১ ইঞ্জিনিয়ার ইউনিটের সৈনিক সাজ্জাদুল ইসলাম বাঙ্কার খুড়তে গিয়ে মাটি চাপায় গুরুতর আহত হন। পরে সহকর্মীরা তাকে উদ্ধার করে দ্রুত বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এব্যপারে মুঠোফোনে যোগাযোগ করা হলে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) গোলাম মোর্শেদ সরকার নিহতের সত্যতা নিশ্চিত করে বলেন- উপজেলার গজনাইপুর ইউনিয়নের জনতার বাজারে পাশে শীতকালীন মহড়ায় আসা সেনাবাহিনীর একটি ক্যাম্পে বাঙ্কার খুড়তে গিয়ে মাটি চাপায় এক সেনা সদস্য গুরুতর আহত হন। পরে তাকে হাসপাতালে নিয়ে যাওয়ার পথিমধ্যে তিনি মারা যান।

বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য কর্মকর্তা ডা. শামিমুল হক বলেন, সাজ্জাদুল ইসলাম নামের এক সেনা সদস্যের মৃত দেহ নিয়ে আমাদের কাছে আসছিলেন, পরে তারা সিলেটে নিয়ে গেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ