শিরোনাম
সিলেট পরিবেশ অধিদপ্তর অফিসের অনিয়মে নাজেহাল সাধারণ নাগরিকরা, সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন নবীগঞ্জ থানার ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা আটক ৮ সিলেটে ৩ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিজিটাল সুরক্ষা-নিরাপত্তা শীর্ষক কর্মশালা ও ইফতার অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ লাইফ সাইন্স মেডিকেল টেকনোলজি ট্রেনিং ইনস্টিটিউট এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে কক্সবাজারে সামরাই খাল উদ্ধারে পরিবেশবাদী সংগঠনের মানববন্ধন ও বিশ্ব পানি দিবস পালিত চৈত্রের বৃষ্টি, আমের জন্য আশীর্বাদ না অভিশাপ ভারতীয় চলচ্চিত্রের অভিনেত্রী রানী মুখার্জীর শুভ জন্মদিন আজ মা’গো———- ওও —————মা’গো নবীগঞ্জে বাগাউড়া উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ জসিম উদ্দিন (সেলিম) এর দুর্নীতি অনিয়মের বিরুদ্ধে হাইকোর্টের নির্দেশ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:১২ অপরাহ্ন

নতুন প্রজন্মকে সুশিক্ষিত করে উন্নত জাতি হিসেবে গড়ে তুলতে হবে: এড. মিছবাহ উদ্দিন সিরাজ

নিজস্ব প্রতিবেদক
প্রকাশের সময় : সোমবার, ২৬ ডিসেম্বর, ২০২২
এড. মিছবাহ উদ্দিন সিরাজ
প্রধান অতিথির বক্তব্য প্রদানকালে বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিছবাহ উদ্দিন সিরাজ।

বিজ্ঞাপন

বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক, সাবেক পাবলিক প্রসিকিউটর সিনিয়র আইনজীবী এডভোকেট মিছবাহ উদ্দিন সিরাজ বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুুজিবুর রহমান এর ডাকে বাংলার মানুষ ঐক্যবদ্ধ হয়ে ১৯৭১ সালে পাক হানাদার বাহিনীর সাথে দীর্ঘ নয় মাস যুদ্ধ করে এই দেশকে স্বাধীন করেছেন। বঙ্গবন্ধু না থাকলে এই দেশ কোনদিন স্বাধীন হতো না। নতুন প্রজন্ম মুক্তিযোদ্ধের সঠিক ইতিহাস এখনও জানতে পারে নি। যারা এই দেশ স্বাধীন করেছেন তাদের প্রতি আমরা শ্রদ্ধা জানাই।

তিনি আরো বলেন,  যারা মুক্তিযুদ্ধ দেখে নাই, যারা স্বাধীনতা দেখে নাই, যারা বাঙ্গালীর উপর নির্যাতন দেখে নাই, আমরা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃতে স্বাধীনতার ৫০বছর উদযাপন করে তাদের কাছে মুক্তিযুদ্ধের ইতিহাস তোলে ধরেছি। নতুন প্রজন্মকে সুশিক্ষিত করে উন্নত জাতি হিসেবে গড়ে তুলতে হবে। বিশ্বের সাথে আমরা যেন তাল মিলিয়ে চলতে পারি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে আজ বিশ্বের দরবারে মাথা উঁচু করে দাড় করিয়েছেন। ২০৪১ সালের মধ্যে বাংলাদেশকে একটি স্মার্ট দেশে রূপান্তর করার লক্ষ্যে তিনি কাজ করে যাচ্ছেন।

সোমবার (২৬ ডিসেম্বর) সেভি মডেল স্কুলের বার্ষিক পরীক্ষার ফলাফল ও মহান বিজয় দিবস উপলক্ষে আয়োজিত কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

সেভি মডেল স্কুলের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এডভোকেট মো. আব্দুর রহমান আফজাল এর সভাপতিত্বে ও ফাতেমা আক্তার নিম্মি এবং তানজিয়া খাঁন তানজু এর যৌথ পরিচালনায় বক্তব্য রাখেন জাহানারা আহমেদ মিসবাহ, মো. সেলিম মিয়া, মো. আব্দুল ওয়াদুদ, এডভোকেট এ এইচ এম ওয়াসিম, স্কুলের প্রিন্সিপাল মো. আব্দুর রহমান।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সেভি মডেল স্কুলের ম্যানেজিং কমিটির সদস্য সাজ্জাদুর রহমান সুমন, রেজাউল কবির, এডভোকেট আশিষ দে, মো. আব্দুস সাত্তার, শিক্ষিক মন্ডলীর মধ্যে উপস্থিত ছিলেন ঝুমা ইসলাম, ফারজানা আক্তার সীমা, লাকি আক্তার, মাহা জলিল, রাহয়ান আহমদ, প্রিয়ান জয় দত্ত, সাদিয়া আক্তার, সৈয়দা সামছি নুরা প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ