শিরোনাম
সিলেট পরিবেশ অধিদপ্তর অফিসের অনিয়মে নাজেহাল সাধারণ নাগরিকরা, সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন নবীগঞ্জ থানার ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা আটক ৮ সিলেটে ৩ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিজিটাল সুরক্ষা-নিরাপত্তা শীর্ষক কর্মশালা ও ইফতার অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ লাইফ সাইন্স মেডিকেল টেকনোলজি ট্রেনিং ইনস্টিটিউট এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে কক্সবাজারে সামরাই খাল উদ্ধারে পরিবেশবাদী সংগঠনের মানববন্ধন ও বিশ্ব পানি দিবস পালিত চৈত্রের বৃষ্টি, আমের জন্য আশীর্বাদ না অভিশাপ ভারতীয় চলচ্চিত্রের অভিনেত্রী রানী মুখার্জীর শুভ জন্মদিন আজ মা’গো———- ওও —————মা’গো নবীগঞ্জে বাগাউড়া উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ জসিম উদ্দিন (সেলিম) এর দুর্নীতি অনিয়মের বিরুদ্ধে হাইকোর্টের নির্দেশ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:২৮ পূর্বাহ্ন

জুড়ীতে বসত ঘর থেকে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার, স্বামী আটক

অনলাইন ডেস্ক
প্রকাশের সময় : সোমবার, ৯ জানুয়ারী, ২০২৩
লাশ উদ্ধার

বিজ্ঞাপন

মৌলভীবাজারের জুড়ীতে রিমা আক্তার (১৯) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে রিমার স্বামী কয়েছ মিয়াকে পুলিশ আটক করেছে।

সোমবার বিকেলে উপজেলার সাগরনাল ইউনিয়নের দক্ষিণ বড়ডহর গ্রামে এ ঘটনাটি ঘটে। রিমা উপজেলার গোয়ালবাড়ী ইউনিয়নের যুগীমুরা গ্রামের বাসিন্দা রইছ আলীর মেয়ে।

রিমার মা শারি বেগম অভিযোগ করে বলেন, আশ্বিন মাসের ১ তারিখ দক্ষিণ বড়ডহর গ্রামের বাসিন্দা কাদির ইঞ্জিনিয়ারের ছেলে কয়েছ মিয়ার সাথে রিমার বিয়ে হয়। কয়েছ চট্টগ্রামে থেকে গাড়ী চালায়। বিয়ের পর থেকেই সে গাড়ী কিনতে টাকার জন্য আমাদেরকে বিভিন্ন ভাবে চাপ দিচ্ছিল। সম্প্রতি সে আমার ছেলের নিকট ৩০ হাজার টাকা চায়। এ টাকার জন্য সে রিমাকে বিভিন্ন রকম চাপ প্রয়োগ ও মারপিট করতো। সব ঘটনা রিমা আমাদের ফোনে জানাতো।

শনিবার (৭ জানুয়ারি) কয়েছ চট্টগ্রাম থেকে বাড়ী এসে রিমাকে টাকার জন্য চাপ দেয় এবং সে বাবার বাড়ী এক সেট কাপড় রেখে যাওয়ায় এনিয়ে গালাগাল করে। আজ সোমবার সকাল থেকে রিমাকে শারীরিক ও মানসিক চাপ দিতে থাকে। রিমা ফোনে আমাদের এ কথা জানায়। দুপুর প্রায় ১২টার দিকে কয়েছ আমাকে ফোন দিলেও কিছু বলেনি। এর পর কয়েছের ছোট ভাই জাবেদ ফোন করে বলে রিমা ঘরে ফাঁস লেগে মারা গেছে।

জুড়ী থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মোশারফ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ উদ্ধার ও স্বামীকে আটক করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ মর্গে প্রেরণ করা হবে এবং পরিবারের অভিযোগের ভিত্তিতে ব্যবস্থা নেয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ