শিরোনাম
ওমরাহ থেকে ফেরার সময় নির্ধারণ করে দিল সৌদি আরব | সিলেটের টাইমস সিলেট পরিবেশ অধিদপ্তর অফিসের অনিয়মে নাজেহাল সাধারণ নাগরিকরা, সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন নবীগঞ্জ থানার ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা আটক ৮ সিলেটে ৩ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিজিটাল সুরক্ষা-নিরাপত্তা শীর্ষক কর্মশালা ও ইফতার অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ লাইফ সাইন্স মেডিকেল টেকনোলজি ট্রেনিং ইনস্টিটিউট এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে কক্সবাজারে সামরাই খাল উদ্ধারে পরিবেশবাদী সংগঠনের মানববন্ধন ও বিশ্ব পানি দিবস পালিত চৈত্রের বৃষ্টি, আমের জন্য আশীর্বাদ না অভিশাপ ভারতীয় চলচ্চিত্রের অভিনেত্রী রানী মুখার্জীর শুভ জন্মদিন আজ মা’গো———- ওও —————মা’গো
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:১৯ পূর্বাহ্ন

সিলেট মেট্রোপলিটন পুলিশের নবনিযুক্ত কমিশনারের কাছে দায়িত্ব হস্তান্তর

অনলাইন ডেস্ক
প্রকাশের সময় : রবিবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২৩
ইলিয়াছ শরীফ বিপিএম

বিজ্ঞাপন

সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) নবনিযুক্ত পুলিশ কমিশনার ইলিয়াছ শরীফ বিপিএম (বার), পিপিএমের কাছে দায়িত্ব হস্তান্তর করেছেন বিদায়ী পুলিশ কমিশনার মো. নিশারুল আরিফ।

রোববার (২৬ ফেব্রুয়ারি) দুপুরে এসএমপি হেডকোর্য়াটার্সে নবনিযুক্ত পুলিশ কমিশনার ইলিয়াছ শরীফের সাথে সাক্ষাৎ করেন বিদায়ী পুলিশ কমিশনার মো. নিশারুল আরিফ। এসময় দুজন একে অন্যের সাথে করমর্দন এবং কুশল বিনিময় করেন।

এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ কমিশানার (সদর ও প্রশাসন) মো. জোবায়েদুর রহমান পিপিএম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপস্) মু. মাসুদ রানা, উপ-পুলিশ কমিশনার (সদর ও প্রশাসন) তোফায়েল আহমেদ, উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ ও ডিবি) মোহা. সোহেল রেজা পিপিএম, উপ-পুলিশ কমিশনার (উত্তর) মো. আজবাহার আলী শেখ পিপিএম, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক এন্ড ইএন্ডডি) আবদুল ওয়াহাব, উপ-পুলিশ কমিশনার (পিওএম) জাবেদুর রহমান, উপ-পুলিশ কমিশনার (সিটিএসবি) ইমাম মোহাম্মদ শাদিদ, উপ-পুলিশ কমিশনার (প্রসিকিউশন) মো. জাহেদ পারভেজ চৌধুরীসহ অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার, সহকারি পুলিশ কমিশনার, সকল থানার ওসি এবং এসএমপির বিভিন্ন পদমর্যাদার অফিসার ও ফোর্সবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ