শিরোনাম
সিলেট পরিবেশ অধিদপ্তর অফিসের অনিয়মে নাজেহাল সাধারণ নাগরিকরা, সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন নবীগঞ্জ থানার ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা আটক ৮ সিলেটে ৩ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিজিটাল সুরক্ষা-নিরাপত্তা শীর্ষক কর্মশালা ও ইফতার অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ লাইফ সাইন্স মেডিকেল টেকনোলজি ট্রেনিং ইনস্টিটিউট এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে কক্সবাজারে সামরাই খাল উদ্ধারে পরিবেশবাদী সংগঠনের মানববন্ধন ও বিশ্ব পানি দিবস পালিত চৈত্রের বৃষ্টি, আমের জন্য আশীর্বাদ না অভিশাপ ভারতীয় চলচ্চিত্রের অভিনেত্রী রানী মুখার্জীর শুভ জন্মদিন আজ মা’গো———- ওও —————মা’গো নবীগঞ্জে বাগাউড়া উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ জসিম উদ্দিন (সেলিম) এর দুর্নীতি অনিয়মের বিরুদ্ধে হাইকোর্টের নির্দেশ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৮:৫১ অপরাহ্ন

সিলেট নগরী থেকে দুই হাজার পিস ইয়াবাসহ যুবক আটক

অনলাইন ডেস্ক
প্রকাশের সময় : মঙ্গলবার, ২৫ এপ্রিল, ২০২৩
আটক

বিজ্ঞাপন

সিলেট নগরীর উপশহর এলাকা থেকে বিপুল পরিমাণ ইয়াবাসহ এক যুবককে আটক করেছে সিলেট মহানগর গোয়েন্দা পুলিশ।

সোমবার (২৪ এপ্রিল) রাত ১০টার দিকে উপশহরের জি ব্লক থেকে ২ হাজার ১৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ওই যুবককে আটক করা হয়।

আটক যুবকের নাম দুলাল মিয়া ওরফে দুলাল আহমদ (৩১)। তিনি সিলেটের জালালাবাদ থানার টুকেরবাজারের পূর্বদশা গ্রামের মৃত আব্দুল করিমের ছেলে।

সিলেট মহানগর গোয়েন্দা পুলিশ জানায়, সোমবার (২৪ এপ্রিল) রাত ১০টার দিকে শাহজালাল উপশহরের জি ব্লকে প্রকাশ্যে ইয়াবা ট্যাবলেট বিক্রি হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে অতিরিক্ত উপ-কমিশনার শাহরিয়ার আল মামুনের নেতৃত্বে মহানগর গোয়েন্দা পুলিশের একটি দল সেখানে অভিযানে যায়।

সেখানে গিয়ে ইয়াবা বিক্রিকালে দুলাল মিয়াকে আটক করা হয়। এসময় দুলালের কাছ থেকে ২ হাজার ১৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে পুলিশ।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে দুলাল জানান, জব্দকৃত ইয়াবা ট্যাবলেটগুলো তিনি জকিগঞ্জ সীমান্ত এলাকা থেকে পাইকারি দরে ক্রয় করে সিলেটের বিভিন্ন স্থানে বিক্রি করছিলেন।

দুলালের বিরুদ্ধে এসএমপি’র শাহপরান (রহঃ) থানায় সংশ্লিষ্ট ধারায় মামলা করা হবে বলে জানিয়েছে পুলিশ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ