শিরোনাম
সিলেট পরিবেশ অধিদপ্তর অফিসের অনিয়মে নাজেহাল সাধারণ নাগরিকরা, সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন নবীগঞ্জ থানার ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা আটক ৮ সিলেটে ৩ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিজিটাল সুরক্ষা-নিরাপত্তা শীর্ষক কর্মশালা ও ইফতার অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ লাইফ সাইন্স মেডিকেল টেকনোলজি ট্রেনিং ইনস্টিটিউট এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে কক্সবাজারে সামরাই খাল উদ্ধারে পরিবেশবাদী সংগঠনের মানববন্ধন ও বিশ্ব পানি দিবস পালিত চৈত্রের বৃষ্টি, আমের জন্য আশীর্বাদ না অভিশাপ ভারতীয় চলচ্চিত্রের অভিনেত্রী রানী মুখার্জীর শুভ জন্মদিন আজ মা’গো———- ওও —————মা’গো নবীগঞ্জে বাগাউড়া উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ জসিম উদ্দিন (সেলিম) এর দুর্নীতি অনিয়মের বিরুদ্ধে হাইকোর্টের নির্দেশ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:২৬ পূর্বাহ্ন

সিয়াম সধনার শিক্ষায় সমাজ বিনির্মাণে ভূমিকা রাখে: ভিসি ড. মো. শহীদ উল্লাহ তালুকদার

অনলাইন ডেস্ক
প্রকাশের সময় : শুক্রবার, ৭ এপ্রিল, ২০২৩
শহীদ উল্লাহ তালুকদার

বিজ্ঞাপন

চাঁদপুর জেলা কল্যাণ সমতির ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল সিলেট নগরীর কুমারপাড়াস্থ মালঞ্চ কমিউনিটি সেন্টারে এ আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠিত ইফতার মাহফিলে চাঁদপুর জেলা কল্যাণ সমিতির সভাপতি সিলেট কৃষি বিশ^বিদ্যালয়ের অতিরিক্ত পরীক্ষা নিয়ন্ত্রক গাজী মোহাম্মদ জহিরুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বিশিষ্ট ব্যবসায়ী মো. মহসিন ভূইয়ার সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মো. শহীদ উল্লাহ তালুকদার।

তিনি বলেন, পবিত্র মাহে রমজানের শিক্ষা সমাজের সব মানুষের কল্যাণে ও সমাজ বিনির্মাণে ভূমিকা রাখে। সকলের উচিৎ পবিত্র রমজানের শিক্ষা কাজে লাগিয়ে পিছিয়ে পরা এবং সুবিধা বঞ্চিত মানুষের পাশে দাড়িয়ে তাদেও মুখে হাসি ফোটানো।

ইফতার পূর্ব আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন শাহজালাল বিজ্ঞান ও প্রযক্তি বিশ^বিদ্যালয়ের শিক্ষক প্রফেসর ড. এসএম সাইফুল ইসলাম, প্রফেসর রোকসানা বেগম, প্রফেসর ড. মোঃ মাসুদ আলম, সিলেট কৃষি বিশ^বিদ্যালয়ের প্রফেসর ড. মোঃ মোতাহার হোসেন, প্রফেসর মোহম্মদ আবু জাফর বেপারী, কৃষিবিদ মোঃ সাজিদুল ইসলাম, হাফেজ মাওলানা মোঃ হারুন আর রশীদ, লিডিং ইউনিভাসির্টির সমাজ বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. মো. মাইমুল আহসান খান, রেজিস্ট্রার মো. সফিকুল ইসলাম, স্বগত বক্তব্য রাখেন সমিতির সহ সভাপতি শাহ মো. ফজলে আজিম পাটোয়ারী|

অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন সোস্যাল ইসলামী বাংক আম্বরখনা শাখার মো. ফজলুর রহমান, রুপালী ব্যাংকের এজিএম রিপন চন্দ্র সরকার, ফেনীর সোনাগাজী উপজেলার প্রকৌশলী আব্দুল কাদের মোজাহিদ, ব্যবসায়ী জাহঙ্গীর আলম সহ সমিতির সম্মানিত আজীবন সদস্য, উপদেষ্টা পরিষদ, বিগত ও বর্তমান কার্যনিবাহী পরিষদ এবং কমিটির সাধারণ সদস্যবৃন্দ।

ইফতার পূর্ব আলোচনা সভায় পবিত্র রমজানে সিয়াম সধনার মাধ্যমে অর্জিত শিক্ষা সমিতির উন্নয়ন ও সামাজিক কর্মকান্ডে সম্পৃক্ত হয়ে দেশ গঠনে ভূমিকা রাখার আহবান জানান বক্তারা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ