শিরোনাম
সিলেট পরিবেশ অধিদপ্তর অফিসের অনিয়মে নাজেহাল সাধারণ নাগরিকরা, সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন নবীগঞ্জ থানার ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা আটক ৮ সিলেটে ৩ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিজিটাল সুরক্ষা-নিরাপত্তা শীর্ষক কর্মশালা ও ইফতার অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ লাইফ সাইন্স মেডিকেল টেকনোলজি ট্রেনিং ইনস্টিটিউট এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে কক্সবাজারে সামরাই খাল উদ্ধারে পরিবেশবাদী সংগঠনের মানববন্ধন ও বিশ্ব পানি দিবস পালিত চৈত্রের বৃষ্টি, আমের জন্য আশীর্বাদ না অভিশাপ ভারতীয় চলচ্চিত্রের অভিনেত্রী রানী মুখার্জীর শুভ জন্মদিন আজ মা’গো———- ওও —————মা’গো নবীগঞ্জে বাগাউড়া উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ জসিম উদ্দিন (সেলিম) এর দুর্নীতি অনিয়মের বিরুদ্ধে হাইকোর্টের নির্দেশ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০১:৫৪ পূর্বাহ্ন

সাউথ এশিয়া গোল্ডেন পীস এ্যাওয়ার্ডে’ ভূষিত অধ্যক্ষ মো. ফয়জুল হক

প্রেস-বিজ্ঞপ্তি
প্রকাশের সময় : সোমবার, ৩ এপ্রিল, ২০২৩
মো. ফয়জুল হক

বিজ্ঞাপন

সাউথ এশিয়া কালচারাল কাউন্সিলের উদ্যোগে প্রবর্তিত ‘সাউথ এশিয়া গোল্ডেন পীস এ্যাওয়ার্ড – ২০২৩ এ ভূষিত স্কলার্সহোম মেজরটিলা কলেজ, সিলেটের অধ্যক্ষ জনাব মো. ফয়জুল হক।

শিক্ষা বিস্তার ও মানব কল্যাণে অবদানের জন্য জুড়ি বোর্ডের সিদ্ধান্ত অনুযায়ী মনোনীত হয়েছেন অধ্যক্ষ জনাব ফয়জুল  হক।
তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় অধ্যক্ষ জনাব হক বলেন, “আমি অত্যন্ত আনন্দিত এবং আমি এ-ও স্বীকার করছি পুরস্কার কাজের ক্ষেত্র ও দায়িত্ব অনেকগুন বেড়ে যায়। আমি মহান আল্লাহ তায়ালা ও আয়োজকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

আর সবার কাছে দোয়া চাইছি, আমি যেন দেশ ও জাতির কল্যাণে আমার সবটুকু দিয়ে কাজ করে যেতে পারি।” তিনি বলেন,অর্জিত এওয়ার্ড আমি আমার বর্তমান ও প্রাক্তন  সকল শিক্ষার্থীর প্রতি উৎসর্গ করতে চাই।

এ উপলক্ষে আগামী মঙ্গলবার, ০৪ এপ্রিল তারিখে ঢাকার  হোটেল এশিয়া এন্ড রিসোর্টসে আনুষ্ঠানিকভাবে ‘গুণীজন সম্মাননা প্রদান এবং ইফতার মাহফিলের আয়োজন করা হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিচারপতি এস. এম. মজিবুর রহমান, হাইকোর্ট বিভাগ, বাংলাদেশ সুপ্রিম কোর্ট।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন প্রফেসর ড. কামাল উদ্দিন আহমেদ, সাবেক উপাচার্য, শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়, ড. মুহম্মদ জকরিয়া, সাবেক ভারপ্রাপ্ত সচিব, বাংলাদেশ নির্বাচন কমিশন, কর্ণেল (অব.) আশরাফ আল-দীন, রাষ্ট্রচিন্তক, নিরাপত্তা বিশ্লেষক ও শিক্ষাবিদ,  পীরজাদা শহিদুল হারুন, অতিরিক্ত সচিব, অর্থ মন্ত্রণালয় ও  কবি নুরুল ইসলাম বিপিএম, এডিশনাল এসপি ও ডেপুটি ডিরেক্টর, আন্তর্জাতিক অপরাধ ট্রাইবুনালসহ অন্যান্য অতিথিবৃন্দ। এতে সভাপতিত্ব করবেন, মুহাম্মদ আতাউল্লাহ খান, চেয়ারম্যান, সাউথ এশিয়া কালচারাল কাউন্সিল।

ইতোপূর্বে অধ্যক্ষ জনাব মো.ফয়জুল হক পাহাড়িকা সাহিত্য সভা, দার্জিলিং, পশ্চিম বংগ কর্তৃক ‘ঈশ্বরচন্দ্র বিদ্যাসাগর পিস এওয়ার্ড-২০২৩ এ ভূষিত হয়েছেন এবং ভারত সরকারের শিক্ষা মন্ত্রণালয়ের আমন্ত্রণে এডুকেশন ওয়ার্ড ফোরামের  ‘এশিয়ান এডুকেশন সামিটে’ অংশ নিয়েছেন।

অধ্যক্ষ জনাব হক ১৯৯১ সাল থেকে শিক্ষকতা পেশায় নিয়োজিত থেকে অত্যন্ত আন্তরিকতা ও নিষ্টার সাথে অর্পিত দ্বায়িত্ব পালন করে আসছেন। বিজ্ঞপ্তি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ