শিরোনাম
ওমরাহ থেকে ফেরার সময় নির্ধারণ করে দিল সৌদি আরব | সিলেটের টাইমস সিলেট পরিবেশ অধিদপ্তর অফিসের অনিয়মে নাজেহাল সাধারণ নাগরিকরা, সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন নবীগঞ্জ থানার ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা আটক ৮ সিলেটে ৩ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিজিটাল সুরক্ষা-নিরাপত্তা শীর্ষক কর্মশালা ও ইফতার অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ লাইফ সাইন্স মেডিকেল টেকনোলজি ট্রেনিং ইনস্টিটিউট এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে কক্সবাজারে সামরাই খাল উদ্ধারে পরিবেশবাদী সংগঠনের মানববন্ধন ও বিশ্ব পানি দিবস পালিত চৈত্রের বৃষ্টি, আমের জন্য আশীর্বাদ না অভিশাপ ভারতীয় চলচ্চিত্রের অভিনেত্রী রানী মুখার্জীর শুভ জন্মদিন আজ মা’গো———- ওও —————মা’গো
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:২১ পূর্বাহ্ন

শিক্ষার্থীদের পাশে সারা বাংলা’র দক্ষিণ সুরমা ইউনিট কমিটি গঠন

নিজস্ব প্রতিবেদক
প্রকাশের সময় : সোমবার, ২৬ ডিসেম্বর, ২০২২
কমিটি গঠন

বিজ্ঞাপন

শিক্ষার্থীদের পাশে সারা বাংলা সংগঠনের ত্রি-বার্ষিক সম্মেলনে দক্ষিণ সুরমা ইউনিটের আংশিক কমিটি গঠন করা হয়েছে। রবিবার (২৫ ডিসেম্বর) সন্ধ্যায় দক্ষিণ সুরমা এলাকায় এই সম্মেলনের আয়োজন করা হয়।

শিক্ষার্থীদের পাশে সারা বাংলা সংগঠনের কেন্দ্রীয় প্রতিষ্ঠাতা সভাপতি ও বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারি শিক্ষক সমিতি (রেজি নং ১২০৬৮) সিলেট মহানগর শাখার সাধারণ সম্পাদক মো. রাশেদ নেওয়াজ এবং সংগঠনের সাধারণ সম্পাদক ইয়াসির আরাফাত স্বাক্ষরিত এক পত্রে মো. অপুকে সভাপতি ও আল-মোজাহিদ সাধারণ সম্পাদক করে ৪১সদস্য বিশিষ্ট এই আংশিক কমিটির অনুমোদন দেন।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি ইব্রাহিম মিয়া, মো. শহিদুল ইসলাম, আরিয়ান মাহমুদ, যুগ্ম সাধারণ সম্পাদক তোফায়েল আহমেদ, শিহাব আল মাহমুদ, সাংগঠনিক সম্পাদক শিহাবুর রহমান ফাহিম, হৃদয় আহমদ, মেহরাজ সরদার প্রচার সম্পাদক মোহাম্মদ মাহফুজুর রহমান, দপ্তর সম্পাদক শাওন খান, উপ-দপ্তর সম্পাদক মাহমুদ, অর্থ বিষয়ক সম্পাদক জিসান আহমদ আহসান, গ্রন্থনা প্রকাশনা বিষয়ক সম্পাদক মোছাম্মত তাসনিম, আইন বিষয়ক সম্পাদক বাইজিদ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সাইফ আহমদ তথ্য ও যোগাযোগ বিষয়ক সম্পাদক আতিক হোসেন, জনশক্তি ও কর্মসংস্থান বিষয়ক সম্পাদক মো. শান্ত আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক সোহাগী আক্তার, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আশরাফুল ইসলাম লাইন, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক জাকিয়া আক্তার শিক্ষা ও সাহিত্য বিষয়ক সম্পাদক তায়েফ আহমদ তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক তাসনিম চৌধুরী, ছাত্র ও বৃত্তি বিষয়ক সম্পাদক ক্রিয়া বিষয়ক সম্পাদক, তুহিন মিয়া  নিরুপমা, সমাজ সেবা বিষয়ক সম্পাদক মুন আক্তার, সদস্য নয়ন আহমেদ, তারেক আহমেদ, মাজেদ খান, মো. ফাহিম, মুমিন হোসেন, মোঃরাসেল সুমাইয়া আক্তার আমেনা,ফাহিমা আক্তার, মিনহাজ আহমদ, অঞ্জন দাস, মোহাম্মদ আহসান, মোস্তফা আহমদ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ