শিরোনাম
অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ লাইফ সাইন্স মেডিকেল টেকনোলজি ট্রেনিং ইনস্টিটিউট এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে কক্সবাজারে সামরাই খাল উদ্ধারে পরিবেশবাদী সংগঠনের মানববন্ধন ও বিশ্ব পানি দিবস পালিত চৈত্রের বৃষ্টি, আমের জন্য আশীর্বাদ না অভিশাপ ভারতীয় চলচ্চিত্রের অভিনেত্রী রানী মুখার্জীর শুভ জন্মদিন আজ মা’গো———- ওও —————মা’গো নবীগঞ্জে বাগাউড়া উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ জসিম উদ্দিন (সেলিম) এর দুর্নীতি অনিয়মের বিরুদ্ধে হাইকোর্টের নির্দেশ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের সিরাজগঞ্জের পাঙ্গাঁসীতে সরকারি রাস্তা দখল করে বহুতল ভবন নির্মাণের তদন্ত করলেন উপজেলা এসিল্যান্ড সাইবার ট্রাইব্যুনাল মামলায় সাংবাদিক মশাহিদ আহমদ কারাগারে সিরাজগঞ্জে র‌্যাব-১২এর অভিযানে ৩৫০ বোতল ফেনসিডিলসহ ০৩ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার
বুধবার, ২৭ মার্চ ২০২৪, ১১:২৮ পূর্বাহ্ন

লকডাউনের চতুর্থ দিনে সিলেটে ৫১ মামলা, আটক ৩৫ যানবাহন 

রিপোটারের নাম
প্রকাশের সময় : সোমবার, ২৬ জুলাই, ২০২১
লকডাউনের চতুর্থ দিনে সিলেটে ৫১ মামলা, আটক ৩৫ যানবাহন 

বিজ্ঞাপন

সিলেটের টাইমস ডেস্ক ::  কঠোর লকডাউনের চতুর্থ দিন সোমবার সিলেটে ৫১টি যানবাহনে মামলা ও ৩৫টি আটক করা হয়েছে। একই সময় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ২১ হাজার ৯০০ টাকা জরিমানা করা হয়েছে।

সোমবার রাতে মহানগর পুলিশের গণমাধ্যম বিভাগ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

জানা গেছ, লকডাউনের বিধিনিষেধ অমান্য করায় সিলেট মহানগর পুলিশের অভিযানে ৪০টি সিএনজি চালিত অটোরিকশা, ১০টি মোটরসাইকেল ও ১টি প্রাইভেট কারসহ ৫১টি যানবাহনে মামলা দেওয়া হয়। এছাড়া ১৫টি সিএনজি চালিত অটোরিকশা, ১০টি মোটরসাইকেল, ২টি প্রাইভেট কার, অন্যান্য ৮টিসহ ৩৫টি যানবাহন আটক করা হয়।

অপরদিকে পুলিশি, সেনাবাহিনী ও বিজিবির যৌথ অভিযানে পৃথক ৫টি ভ্রাম্যমাণ আদালত বিধিনিষেধ ভঙ্গ করায় নগরের বিভিন্ন স্থানে ব্যক্তি ও প্রতিষ্ঠানে ২১ হাজার ৯০০ টাকা জরিমানা করেছে।

বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়েছে, মহানগর পুলিশের (এসএমপি) ক্রাইম, ট্রাফিক বিভাগ, ডিবি পুলিশ, পুলিশ লাইন্সের কর্মকর্তা এবং ফোর্স যৌথভাবে নগরের বিভিন্ন স্থানে দিবারাত্রি ৪৬টি চেকপোস্ট করছে। এছাড়া সকল থানা, ফাঁড়ি ও তদন্ত কেন্দ্র এলাকায় ৯৭টি টহল দল আইনশৃঙ্খলা এবং নিরাপত্তা ডিউটি করছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ