শিরোনাম
অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ লাইফ সাইন্স মেডিকেল টেকনোলজি ট্রেনিং ইনস্টিটিউট এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে কক্সবাজারে সামরাই খাল উদ্ধারে পরিবেশবাদী সংগঠনের মানববন্ধন ও বিশ্ব পানি দিবস পালিত চৈত্রের বৃষ্টি, আমের জন্য আশীর্বাদ না অভিশাপ ভারতীয় চলচ্চিত্রের অভিনেত্রী রানী মুখার্জীর শুভ জন্মদিন আজ মা’গো———- ওও —————মা’গো নবীগঞ্জে বাগাউড়া উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ জসিম উদ্দিন (সেলিম) এর দুর্নীতি অনিয়মের বিরুদ্ধে হাইকোর্টের নির্দেশ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের সিরাজগঞ্জের পাঙ্গাঁসীতে সরকারি রাস্তা দখল করে বহুতল ভবন নির্মাণের তদন্ত করলেন উপজেলা এসিল্যান্ড সাইবার ট্রাইব্যুনাল মামলায় সাংবাদিক মশাহিদ আহমদ কারাগারে সিরাজগঞ্জে র‌্যাব-১২এর অভিযানে ৩৫০ বোতল ফেনসিডিলসহ ০৩ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার
বুধবার, ২৭ মার্চ ২০২৪, ০২:১৬ অপরাহ্ন

মিথ্যা জবানবন্দি দিয়ে রিপন হত্যা মামলায় আমার ছেলেকে ফাঁসানো হয়েছে

রিপোটারের নাম
প্রকাশের সময় : শনিবার, ৩ অক্টোবর, ২০২০
সংবাদ সম্মেলন
সংবাদ সম্মেলন

বিজ্ঞাপন

আদালতে মিথ্যা জবানবন্দি দিয়ে ছেলে সাগরকে ‘রিপন হত্যা’র ঘটনায় ফাঁসানোর অভিযোগ করেছেন রিনা বগেম নামে একে নারী। শনিবার দুপুরে সিলেট প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে তিনি এ অভিযোগ করেন। রীনা বেগম দক্ষিণ সুরমা উপজেলার বরইকান্দি এলাকার শফিক আহমদের স্ত্রী।

লিখিতি বক্তব্যে রিনা বগেম বলেন, চলতি বছরের ১০ জুলাই ইজাজুল ইসলাম ও মো. রেজোয়ান হোসেন রিমুর নেতৃত্বে বাবনা পয়েন্ট এলাকায় কয়েকজন সন্ত্রাসী মিলে ট্যাংক-লরী শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মো. ইকবাল হোসেন রিপনকে কুপিয়ে হত্যা করে

এ ঘটনায় রিমু আমার ছেলে সাগরকে ফাঁসাতে আদালতে মিথ্যা জবানবন্দি দিয়েছে। অথচ বরইকান্দি এলাকায় সবসময় এলাকা ভিত্তিক মারামারির ঘটনা ঘটার কারণে এবং এসব থেকে রক্ষার জন্য বড় ছেলে সাওয়াল হোসেন সাগরকে আমি আমার চাচার বাসায় শিবগঞ্জে রাখি। গত রমজান মাসে তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে ইজাজুল ইসলাম ও মো. রেজোয়ান হোসেন রিমুর সহিত আমার বড় ছেলের কথা কাটাকাটি হয়। বিষয়টি জানার পর সাগরকে আমার চাচার বাসায় পাঠিয়ে দেই।

তিনি বলেন, এ ঘটনায় ক্ষেপে গিয়ে ট্যাংক-লরী শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মো. ইকবাল হোসেন রিপন হত্যা মামলার অন্যতম আসামি মো. রেজোয়ান হোসেন রিমুকে পুলিশ রিমান্ডে নিলে সে আমার নিরাপরাধ ছেলেকে খুনের মামলায় ফাঁসানোর উদ্দেশ্যে তার জবানবন্দিতে আমার ছেলের নাম (সাগর) জড়িয়ে মিথ্যা স্টেইটমেন্ট দেয়। এসব তথ্য যাচাই বাচাই না করেই পুলিশ একাধিকবার আমার বাসায় অভিযান করে আমার ছেলেকে ধরার জন্য। অথচ ঘটনার দিন ওই সময়ে আমার ছেলে তার নানার বাসায় ছিল। পুলিশ ইচ্ছে করলেই ঘটনার দিন ও তারিখে আমার ছেলের ব্যবহৃতত মোবাইল ফোনের কললিষ্ট যাচাই করলেই আসল সত্য জানা সম্ভব হবে।তিনি বলেন, আসামি ইজাজুল ও রিমু পূর্ব শত্রুতার জেরে ইচ্ছে করেই আদালতে আমার ছেলের নামে মিথ্যা জবানবন্দি দিয়েছে। আমার ছেলে এ ঘটনার সঙ্গে কোনোভাবেই জড়িত নয়। মামলার বাদী এবং সাক্ষীরাও আমাকে এ বিষয়ে সহযোগিতার আশ্বাস দিয়েছেন।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ