শিরোনাম
ওমরাহ থেকে ফেরার সময় নির্ধারণ করে দিল সৌদি আরব | সিলেটের টাইমস সিলেট পরিবেশ অধিদপ্তর অফিসের অনিয়মে নাজেহাল সাধারণ নাগরিকরা, সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন নবীগঞ্জ থানার ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা আটক ৮ সিলেটে ৩ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিজিটাল সুরক্ষা-নিরাপত্তা শীর্ষক কর্মশালা ও ইফতার অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ লাইফ সাইন্স মেডিকেল টেকনোলজি ট্রেনিং ইনস্টিটিউট এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে কক্সবাজারে সামরাই খাল উদ্ধারে পরিবেশবাদী সংগঠনের মানববন্ধন ও বিশ্ব পানি দিবস পালিত চৈত্রের বৃষ্টি, আমের জন্য আশীর্বাদ না অভিশাপ ভারতীয় চলচ্চিত্রের অভিনেত্রী রানী মুখার্জীর শুভ জন্মদিন আজ মা’গো———- ওও —————মা’গো
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:১৬ পূর্বাহ্ন

মহান মে দিবসে মহানগর শ্রমিকলীগ ও আওয়ামী হকার্সলীগের আলোচনা সভা

নিজস্ব প্রতিবেদক
প্রকাশের সময় : সোমবার, ১ মে, ২০২৩
আলোচনা সভা

বিজ্ঞাপন

মহান মে দিবস উপলক্ষে জাতীয় শ্রমিকলীগ সিলেট মহানগর ও মহানগর আওয়ামী হকার্সলীগের যৌথ উদ্যোগে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সোমবার (১ মে) সন্ধ্যায় তালতলাস্থ হোটেল গুলশানে এই আলোচনা সভার আয়োজন করা হয়।

জাতীয় শ্রমিকলীগ সিলেট মহানগর শাখার সভাপতি ও কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ সম্পাদক এম শাহরিয়ার কবির সেলিমের সভাপতিত্বে এবং আওয়ামী হকার্সলীগ সিলেট মহানগরের আহবায়ক রকিব আলীর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন বাস্তবায়নে জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা মায়ের মমতা দিয়ে শ্রমিকদের নিয়ে বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। বিএনপি ২০০১ থেকে ২০০৬ সালে বাংলাদেশে দুঃশাসন চালিয়ে শ্রমিকদের উপর নির্যাতন ও অত্যাচার করা হয়েছিল। আর বর্তমান সরকার গার্মেন্টস শ্রমিকদের দুই দফা বেতন বৃদ্ধি করে তাদের ন্যায্য দাবি আদায় করেছিলেন। এভাবে শেখ হাসিনা আজকে বাংলাদেশকে এগিয়ে নিয়ে চলেছেন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেট মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ফয়জুল আনোয়ার আলাওর, বিজিত চৌধুরী, সিলেট জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যাপক সুজাত আলী রফিক, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বিধান সাহা, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক জজ কোর্টের অতিরিক্ত পিপি এড. মাহফুজুর রহমান মাহফুজ, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জজ কোর্টের অতিরিক্ত পিপি এড. রনজিত সরকার, জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এড. আব্বাস উদ্দিন, মহানগর আওয়ামী লীগের সদস্য ও মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি রাহাত তরফদার, বাংলাদেশ সংবাদ সংস্থা (বাসস) এর ব্যুরো চিফ, সিলেট অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এবং বাক-শ্রবণ প্রতিবন্ধী কল্যাণ সংস্থা সিলেটের প্রতিষ্ঠাতা ও সভাপতি মকসুদ আহমদ মকসুদ, যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা ও সাবেক জেলা কমান্ডার মীর্জা জামাল পাশা, এডভোকেট আব্দুর রহমান সেলিম, সাদিকুর রহমান, রেজুনুর রহমান সেলিম, ইয়াছিন আহমদ সুমন, আসিকুর রহমান আসিক, বিদ্যা রত্ন রায়, ফয়ছল আহমেদ প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ