শিরোনাম
অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ লাইফ সাইন্স মেডিকেল টেকনোলজি ট্রেনিং ইনস্টিটিউট এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে কক্সবাজারে সামরাই খাল উদ্ধারে পরিবেশবাদী সংগঠনের মানববন্ধন ও বিশ্ব পানি দিবস পালিত চৈত্রের বৃষ্টি, আমের জন্য আশীর্বাদ না অভিশাপ ভারতীয় চলচ্চিত্রের অভিনেত্রী রানী মুখার্জীর শুভ জন্মদিন আজ মা’গো———- ওও —————মা’গো নবীগঞ্জে বাগাউড়া উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ জসিম উদ্দিন (সেলিম) এর দুর্নীতি অনিয়মের বিরুদ্ধে হাইকোর্টের নির্দেশ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের সিরাজগঞ্জের পাঙ্গাঁসীতে সরকারি রাস্তা দখল করে বহুতল ভবন নির্মাণের তদন্ত করলেন উপজেলা এসিল্যান্ড সাইবার ট্রাইব্যুনাল মামলায় সাংবাদিক মশাহিদ আহমদ কারাগারে সিরাজগঞ্জে র‌্যাব-১২এর অভিযানে ৩৫০ বোতল ফেনসিডিলসহ ০৩ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার
বুধবার, ২৭ মার্চ ২০২৪, ০৮:০৩ অপরাহ্ন

বিশ্বনাথে অন্ধ হওয়া ছাত্রলীগ নেতা বিপ্লবের চিকিৎসায় দেয়া হলো চার লাখ টাকার চেক

নিজস্ব প্রতিবেদক
প্রকাশের সময় : শুক্রবার, ৬ জানুয়ারী, ২০২৩
চার লাখ টাকার চেক

বিজ্ঞাপন

সিলেটের বিশ্বনাথে অন্ধ হওয়া ছাত্রলীগ নেতা প্রলয় কান্ত দে বিপ্লব (৩৫) এর চোখের চিকিৎসার জন্য তার হাতে চার লাখ টাকার চেক তুলে দেয়া হয়েছে। বুধবার সন্ধ্যায় পৌর শহরের পৌরসভার সালিশ নিষ্পত্তি কার্যালয়ে বিপ্লবের পরিবারের সদস্যদের সামনে তার হাতে চেক তুলে দেন পৌরসভার মেয়র মুহিবুর রহমান।

এসময় উপস্থিত ছিলেন ফান্ড সংগ্রহ সহায়তাকারী সাংবাদিক প্রণঞ্জয় বৈদ্য অপু, যুবলীগ নেতা রাসেল আহমদ ও সাংবাদিক নবীন সোহেল।

বিপ্লবের চিকিৎসায় জন্য হাত বাড়িয়েছেন তারা হলেন, যুক্তরাজ্যস্থ নরউইচ নরফোক আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ মহব্বত শেখ (দশপাইকা) এক লাখ টাকা, যুক্তরাজ্য ছাত্রলীগের সহ-সভাপতি স্বপন শিকদার (আটপাড়া) ৫০ হাজার টাকা, মেয়র মুহিবুর রহমানের মাধ্যমে ৫০ হাজার টাকা, প্রবীণ আওয়ামী লীগ নেতা প্রবাসী হাজী সুনু মিয়া ১০ হাজার টাকা, যুক্তরাজ্য আওয়ামী লীগের মানবাধিকার সম্পাদক সারব আলী (দৌলতপুর) ১০ হাজার টাকা, সুইনডন আওয়ামী লীগের সভাপতি ও দৌলতপুর ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী হাজী সফিক মিয়া ২০ হাজার টাকা, ক্রয়ডন যুবলীগের সাধারণ সম্পাদক ও সাবেক কাউন্সিলর সিরাজুল ইসলাম জে.পি. (রজকপুর) ২০ হাজার টাকা, যুক্তরাজ্য যুবলীগের তথ্য বিষয়ক সম্পাদক শাহ সাহিদুন নুর (হাসনাজি) ১০ হাজার টাকা, যুক্তরাজ্য ছাত্রলীগের পক্ষ থেকে ২৫ হাজার টাকা, দৌলতপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ও আলহেরা শপিং সিটির ব্যবসায়ী রাসেল আহমদ (দৌলতপুর) ১০ হাজার টাকা, বার্মিংহাম ছাত্রলীগের সাধারণ সম্পাদক নোমান আহমদ (ওসমানীনগর) ১০ হাজার টাকা, যুক্তরাজ্য প্রবাসী রাহেল আহমদ (ওসমানীনগর) ১০ হাজার টাকা, যুক্তরাজ্য প্রবাসী সাবেক ছাত্রনেতা সেলিম আহমদ (খাজাঞ্চি) ১০ হাজার, যুক্তরাজ্য প্রবাসী আজির মিয়া (সাতপাড়া) ৬ হাজার টাকা, যুক্তরাজ্য প্রবাসী ও সাবেক ছাত্রনেতা ইউসুফ আলী (জগদীশপুর) ৫ হাজার টাকা, যুক্তরাজ্য প্রবাসী মাসুক মিয়া (দৌলতপুর) ৫ হাজার টাকা, যুক্তরাজ্য প্রবাসী এনামুল হক (উত্তর দৌলতপুর) ৫ হাজার টাকা, যুক্তরাজ্য প্রবাসী জুনেদ মিয়া (দৌলতপুর) ৫ হাজার টাকা, যুক্তরাজ্য প্রবাসী ফখরুল ইসলাম (বাহাড়া দুবাগ) ১০০ পাউন্ড, যুক্তরাজ্য প্রবাসী আনছার আলী (ধনপুর) ৫০ পাউন্ড, আনছার আলীর বন্ধুদের কাছ থেকে সংগ্রহ করে আরও ৪০০ পাউন্ড, সলিসিটর কিশোর দাশ (চট্রগ্রাম) ৫০ পাউন্ড, যুক্তরাজ্য প্রবাসী মোবারক আলী (কাদিপুর) ৫০ পাউন্ড, যুক্তরাজ্য প্রবাসী সুমন মিয়া (বাহাড়া দুবাগ) ৫০ পাউন্ড, যুক্তরাজ্য প্রবাসী তপু রহমান (বাহাড়া দুবাগ) ৫০ পাউন্ড, যুক্তরাজ্য প্রবাসী রুম্মান আহমদ (বালাগঞ্জ) ৫০ পাউন্ড, যুক্তরাজ্য প্রবাসী ফখরুল কামাল জুয়েল (ছাতক) ৫০ পাউন্ড। এছাড়া আরও যারা বিপ্লবের চিকিৎসার জন্য টাকা দেয়ার প্রতিশ্রুতি দিয়েছেন যুক্তরাজ্য আওয়ামী লীগের সাধারণ যুগ্ম সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী ২০ হাজার, আওয়ামী লীগ নেতা ও সংগঠক কবির আহমদ (দশপাইকা) ১০ হাজার টাকা, যুক্তরাজ্য প্রবাসী নুরুল ইসলাম (কামালপুর) ১০ হাজার টাকা, যুক্তরাজ্য প্রবাসী মানিকুর রহমান (কালিজুরি) ১০ হাজার টাকা।

উল্লেখ্য, সিলেটের বিশ্বনাথের সুসমিতা বইঘরে ২০১৩ সালে একটি হামলায় দুই চোখ অন্ধ হয়ে যায় ছাত্রলীগ নেতা প্রলয় কান্ত দে বিপ্লবের (৩৫)। বিপ্লব উপজেলার দেওকলস ইউনিয়নের কালিজুরি প্রামের বারিন্দ্র দেবের বড় ছেলে। টাকার অভাবে চিকিৎসা করতে পারছে না তার পরিবার। ভারতের চেন্নাইয়ে উন্নত চিকিৎসার জন্য প্রয়োজন প্রায় ৫ লাখ টাকা।

তার চিকিৎসার জন্য যুক্তরাজ্য ছাত্রলীগ নেতা স্বপন শিকদার, সাংবাদিক প্রনঞ্জয় বৈদ্য অপু, সাংবাদিক নবীন সোহেল, যুবলীগ নেতা রাসেল আহমদ ও যুক্তরাজ্য যুবলীগ নেতা আনছার আলীকে নিয়ে ফান্ড গঠন করে বিপ্লবের চিকিৎসার জন্য টাকা সংগ্রহ করা হয়। চলতি মাসেই বিপ্লব চিকিৎসা নিতে ভারতের চেন্নাইয়ে যাচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ