শিরোনাম
ওমরাহ থেকে ফেরার সময় নির্ধারণ করে দিল সৌদি আরব | সিলেটের টাইমস সিলেট পরিবেশ অধিদপ্তর অফিসের অনিয়মে নাজেহাল সাধারণ নাগরিকরা, সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন নবীগঞ্জ থানার ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা আটক ৮ সিলেটে ৩ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিজিটাল সুরক্ষা-নিরাপত্তা শীর্ষক কর্মশালা ও ইফতার অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ লাইফ সাইন্স মেডিকেল টেকনোলজি ট্রেনিং ইনস্টিটিউট এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে কক্সবাজারে সামরাই খাল উদ্ধারে পরিবেশবাদী সংগঠনের মানববন্ধন ও বিশ্ব পানি দিবস পালিত চৈত্রের বৃষ্টি, আমের জন্য আশীর্বাদ না অভিশাপ ভারতীয় চলচ্চিত্রের অভিনেত্রী রানী মুখার্জীর শুভ জন্মদিন আজ মা’গো———- ওও —————মা’গো
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৩৬ অপরাহ্ন

বিদেশগামী যাত্রীদের করোনা পরীক্ষার অনুমতি পেল আরও ১০ প্রতিষ্ঠান

রিপোটারের নাম
প্রকাশের সময় : মঙ্গলবার, ২০ অক্টোবর, ২০২০
করোনা পরীক্ষার অনুমতি পেল আরও ১০ প্রতিষ্ঠান

বিজ্ঞাপন

বিদেশগামী যাত্রীদের করোনাভাইরাস (কোভিড-১৯) পরীক্ষা করে সনদ দেওয়ার জন্য নতুন করে ১০টি বেসরকারি প্রতিষ্ঠানকে অনুমোদন দেওয়া হয়েছে। মঙ্গলবার স্বাস্থ্য মন্ত্রণালয় থেকে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

অনুমোদন পাওয়া ১০ প্রতিষ্ঠান হলো-গুলশানের ইউনাইটেড হাসপাতাল, রাজধানীর মহাখালীর আইসিডিডিআরবি, ইউনিভার্সেল মেডিকেল কলেজ ও হাসপাতাল ও আইদেশী, সোবহানবাগের ডিএমএফআর মলিকিউলার ল্যাব অ্যান্ড ডায়াগনস্টিক, ধানমণ্ডির ল্যাবএইড ও পপুলার ডায়াগনস্টিক সেন্টার, পান্থপথের স্কয়ার হাসপাতাল, বনানীর প্রাভা ডায়াগনস্টিক এবং বসুন্ধরার এভার কেয়ার হাসপাতাল।

অনুমোদিত এই ১০ প্রতিষ্ঠানের তালিকা স্বাস্থ্য মন্ত্রণালয় থেকে ইতোমধ্যে অর্থ, স্বরাষ্ট্র, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন, পররাষ্ট্র, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়, সশস্ত্র বাহিনী বিভাগসহ সংশ্লিষ্ট বিভাগ ও দপ্তরগুলোতে পাঠানো হয়েছে।

এতদিন ঢাকা জেলা সিভিল সার্জনের তত্ত্বাবধানে মহাখালীর ডিএনসিসি মার্কেটের অস্থায়ী কোভিড-১৯ আইসোলেশন সেন্টারে বিদেশগামী ব্যক্তিদের নমুনা পরীক্ষা সংগ্রহ করে পরীক্ষার সনদ দেওয়ার কাজ চলছিল। এছাড়া ঢাকার বাইরে আরও ১৩ জেলা বরিশাল, চট্টগ্রাম, কক্সবাজার, কুমিল্লা, নারায়ণগঞ্জ, খুলনা, কুষ্টিয়া, ময়মনসিংহ, বগুড়া, রাজশাহী, দিনাজপুর, রংপুর ও সিলেটের সিভিল সার্জন অফিস থেকে বিদেশগামীদের কোভিড-১৯ সনদ দেওয়া হতো। কিন্তু বিদেশগামীদের নমুনা পরীক্ষার চাপ বাড়তে থাকায় এই কেন্দ্রগুলোতে সংকুলান হচ্ছিল না। এর পরিপ্রেক্ষিতে নমুনা পরীক্ষা ও সনদ দেওয়ার কেন্দ্র বাড়ানো হলো


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ