শিরোনাম
ওমরাহ থেকে ফেরার সময় নির্ধারণ করে দিল সৌদি আরব | সিলেটের টাইমস সিলেট পরিবেশ অধিদপ্তর অফিসের অনিয়মে নাজেহাল সাধারণ নাগরিকরা, সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন নবীগঞ্জ থানার ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা আটক ৮ সিলেটে ৩ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিজিটাল সুরক্ষা-নিরাপত্তা শীর্ষক কর্মশালা ও ইফতার অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ লাইফ সাইন্স মেডিকেল টেকনোলজি ট্রেনিং ইনস্টিটিউট এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে কক্সবাজারে সামরাই খাল উদ্ধারে পরিবেশবাদী সংগঠনের মানববন্ধন ও বিশ্ব পানি দিবস পালিত চৈত্রের বৃষ্টি, আমের জন্য আশীর্বাদ না অভিশাপ ভারতীয় চলচ্চিত্রের অভিনেত্রী রানী মুখার্জীর শুভ জন্মদিন আজ মা’গো———- ওও —————মা’গো
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:৫৮ অপরাহ্ন

জৈন্তাপুরে গার্ডকে বেধে রেখে রাইছ মিলে ডাকাতি

নিজস্ব প্রতিবেদক
প্রকাশের সময় : বুধবার, ২৬ অক্টোবর, ২০২২
ডাকাতি

বিজ্ঞাপন

জৈন্তাপুরে রাইছ মিল গার্ডকে বেধে রেখে চাল লুট করেছে অজ্ঞাতনামা ডাকাত দল। গত ২৫ অক্টোবর মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার চিকনাগুল ইউনিয়নের পানিছড়াস্থ এফ্রাম সেমিঅটো রাইছ মিলে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার চিকনাগুল ইউনিয়নের পানিছড়াস্থ এফ্রাম সেমিঅটো রাইছ মিলে গতকাল মঙ্গলবার সন্ধ্যায় ৬/৭ জনের এক দল ডাকাত মিলের গার্ড (প্রহরী) আব্দুল মান্নানের হাত পা ও চোখ বেধে রেখে ৩২ বস্তা চাল নিয়ে যায়।

এফ্রাম সেমিঅটো রাইছ মিলের সত্ত্বাধিকারী ফুয়াদ আহমদ জানান, অজ্ঞাতনামা ডাকাত দল কর্তৃক মিলে চাল লুটের খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দেখতে পাই, ৩২ বস্তা চাল নেয়ার পর অবশিষ্ট চালের বস্তাগুলো এলোমেলো অবস্থায় পড়ে আছে।

লুটকৃত চালের বাজার মূল্য ১ এক লক্ষ ২ হাজার টাকা। আমি এ সময় আমার কর্মচারী সহ আশপাশের লোকজনকে ডেকে এনে ঘটনাটি অবগত করি।

খবর পেয়ে জৈন্তাপুর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় অভিযোগ দায়ের এর প্রস্তুতি চলছিল।

এ ব্যাপারে আলাপকালে জৈন্তাপুর মডেল থানার সাব ইন্সপেক্টর হাফিজ বলেন, মাল লুট হয়েছে সত্যি। তবে কেবা-কারা নিয়েছে তা জানা যায়নি। অভিযোগ পেলে এ ব্যাপারে আইনি পদক্ষেপ গ্রহণ করা হবে।

উল্লেখ্য, গত ৬ অক্টোবর এফ্রাম সেমিঅটো রাইছ মিল থেকে ২৩ বস্তা চাল চুরি হয়। এ ব্যাপারে রাইছ মিল মালিক ফুয়াদ আহমদ মিলের কেয়ারটেকার আব্দুল মান্নান সহ ২/৩জনকে অজ্ঞাতনামা করে জৈন্তাপুর মডেল থানায় অভিযোগ দায়ের করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ