শিরোনাম
অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ লাইফ সাইন্স মেডিকেল টেকনোলজি ট্রেনিং ইনস্টিটিউট এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে কক্সবাজারে সামরাই খাল উদ্ধারে পরিবেশবাদী সংগঠনের মানববন্ধন ও বিশ্ব পানি দিবস পালিত চৈত্রের বৃষ্টি, আমের জন্য আশীর্বাদ না অভিশাপ ভারতীয় চলচ্চিত্রের অভিনেত্রী রানী মুখার্জীর শুভ জন্মদিন আজ মা’গো———- ওও —————মা’গো নবীগঞ্জে বাগাউড়া উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ জসিম উদ্দিন (সেলিম) এর দুর্নীতি অনিয়মের বিরুদ্ধে হাইকোর্টের নির্দেশ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের সিরাজগঞ্জের পাঙ্গাঁসীতে সরকারি রাস্তা দখল করে বহুতল ভবন নির্মাণের তদন্ত করলেন উপজেলা এসিল্যান্ড সাইবার ট্রাইব্যুনাল মামলায় সাংবাদিক মশাহিদ আহমদ কারাগারে সিরাজগঞ্জে র‌্যাব-১২এর অভিযানে ৩৫০ বোতল ফেনসিডিলসহ ০৩ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার
বুধবার, ২৭ মার্চ ২০২৪, ১১:৪৫ পূর্বাহ্ন

ছাতকে পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের হামলায় একই পরিবারের আহত ৪

নিজস্ব প্রতিবেদক
প্রকাশের সময় : সোমবার, ২০ মার্চ, ২০২৩
আহত

বিজ্ঞাপন

ছাতকে পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের হামলায় ৪ ব্যক্তি আহত হওয়ার সংবাদ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে ১৮ মার্চ শনিবার বিকেলে ছাতক থানা দোলারবাজার ইউনিয়নের পূর্ব বসন্তপুর গ্রামে।

পূর্ব বসন্তপুর গ্রামের যুক্তরাজ্য প্রবাসী ছুরত মিয়া গংদের অতর্কিত হামলায় গুরুতর আহত ফারুক আলী, আঙ্গুর আলী, ইলিয়াছ আলী ও মাসুক মিয়া-কে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় ওইদিন রাতেই পূর্ব বসন্তপুর গ্রামের বাসিন্দা মৃত মোবারক আলীর ছেলে মাসুক মিয়া বাদি হয়ে একই গ্রামের মৃত আফতাব আলী ছেলে প্রবাসী ছুরত আলী (৪৮) সহ তার সহযোগী আখলুছ মিয়া (৬০), ফারুক আহমদ (৩৮), সেফু মিয়া (২৬) ও লেবু মিয়া (২০) গংদের আসামী করে ছাতক থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, পারিবারিক কাজে সম্প্রতি যুক্তরাজ্য থেকে দেশে আসেন পূর্ব বসন্তপুর গ্রামের মৃত আফতাব আলীর ছেলে ছুরত আলী। শনিবার সকালে তারিফ আলী গংদের জমি দখল করতে গেলে মাসুক মিয়া বাধা দেয়। এতে ছুরত আলী ক্ষিত হয়ে উঠে।

বিকালে ছুরত আলী তার ভাই মৃত মখলিছ আলী ছেলে আব্দুল বাছিত লিটন, আখলুছ মিয়া, ফারুক আহমদ, সেফু মিয়া, লেবু মিয়া গংদের সাথে নিয়ে পূর্ব পরিকল্পনা অনুযায়ী একই গ্রামের মৃত মোবারক আলীর ছেলে তারিফ আলী, মাসুক আলী, ফারুক মিয়া, আঙ্গুর মিয়া ও ইলিয়াছ আলীর উপর দেশী ধারালো অস্ত্র ও লঠি নিয়ে অতর্কিত হামলা চালায়।

হামলায় ফারুক আলী, আঙ্গুর আলী, ইলিয়াছ আলী ও মাসুক মিয়া গুরুতর আহত হন। আহতের আত্মচিৎকার শোনে প্রতিবেশিরা এগিয়ে এসে হামলাকারীদের হাত থেকে তাদেরকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসেন। বতর্মানে তারা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছেন।

প্রবাসী ছুরত আলী দীর্ঘ দিন ধরে তারিফ আলী গংদের মৌরসী ৬০ শতক জমি দখলের পয়তারা করে আসছে। তারই সূত্র ধরে শনিবার উক্ত জমি জোর পূর্বক জবর-দখলের চেষ্টা করে ছুরত আলী গং। প্রবাসী ছুরত আলী বিগত ১০/১২ বছর যাবত বিভিন্ন সময় দেশে এসে বিভিন্ন জনের জমি দখলের চেষ্টা করেছে। তার বিরুদ্ধে ৮/১০টি মামলা রয়েছে।

জাহিদপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ পলাশ চন্দ্র বলেন, খবর পেয়ে একদল পুলিশ তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ছাতক থানার ওসি লিখিত অভিযোগ দায়েরর কথা স্বীকার করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ