শিরোনাম
ওমরাহ থেকে ফেরার সময় নির্ধারণ করে দিল সৌদি আরব | সিলেটের টাইমস সিলেট পরিবেশ অধিদপ্তর অফিসের অনিয়মে নাজেহাল সাধারণ নাগরিকরা, সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন নবীগঞ্জ থানার ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা আটক ৮ সিলেটে ৩ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিজিটাল সুরক্ষা-নিরাপত্তা শীর্ষক কর্মশালা ও ইফতার অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ লাইফ সাইন্স মেডিকেল টেকনোলজি ট্রেনিং ইনস্টিটিউট এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে কক্সবাজারে সামরাই খাল উদ্ধারে পরিবেশবাদী সংগঠনের মানববন্ধন ও বিশ্ব পানি দিবস পালিত চৈত্রের বৃষ্টি, আমের জন্য আশীর্বাদ না অভিশাপ ভারতীয় চলচ্চিত্রের অভিনেত্রী রানী মুখার্জীর শুভ জন্মদিন আজ মা’গো———- ওও —————মা’গো
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৭:১৭ অপরাহ্ন

কানাইঘাট নিখোঁজ হওয়া বৃদ্ধের মরদেহ উদ্ধার

অনলাইন ডেস্ক
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৬ এপ্রিল, ২০২৩
লাশ উদ্ধার

বিজ্ঞাপন

সিলেটের কানাইঘাট সুরমা নদী দিয়ে গরু পারাপার করার সময় পানিতে ডুবে নিখোঁজ হওয়া আব্দুর রব নামের এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করা হয়েছে।

নিখোঁজের ৭ ঘন্টা পর বৃহস্পতিবার (০৬ এপ্রিল) বিকেল ৪টার দিকে স্থানীয় নক্তিপাড়া গ্রাম সংলগ্ন সুরমা নদীর পানিতে আব্দুর রবের লাশ ভেসে উঠে।

এর আগে বৃহস্পতিবার সকাল ৯টার দিকে দিঘীরপাড় পূর্ব ইউপির দর্পনগর পশ্চিম (নয়াগ্রাম) এর বাসিন্দা আব্দুর রব (৬০) নামে এক বৃদ্ধ তার কয়েকটি গরু মমতাজগঞ্জ বাজার সংলগ্ন সুরমা নদীর পানিতে নেমে গরুগুলো পার করার সময় পানিতে তলিয়ে যান।

তার পরিবারের লোকজনসহ স্থানীয়রা সুরমা নদীর আশপাশ স্থানে খোঁজাখুঁজি করে না পেয়ে গোলাপগঞ্জ ফায়ার সার্ভিসকে খবর দেন। পরে ফায়ার সার্ভিসের ডুবুরি দল ঘটনাস্থল সুরমা নদীর আশপাশে তল্লাশী চালিয়ে আব্দুর রবের সন্ধান পাননি।

একপর্যায়ে বিকেল ৪টার দিকে স্থানীয় নক্তিপাড়া গ্রাম সংলগ্ন সুরমা নদীর পানিতে নিখোঁজ আব্দুর রবের লাশ ভেসে উঠে। পরে কানাইঘাট থানা পুলিশের উপস্থিতিতে আব্দুর রবের লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ