শিরোনাম
ওমরাহ থেকে ফেরার সময় নির্ধারণ করে দিল সৌদি আরব | সিলেটের টাইমস সিলেট পরিবেশ অধিদপ্তর অফিসের অনিয়মে নাজেহাল সাধারণ নাগরিকরা, সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন নবীগঞ্জ থানার ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা আটক ৮ সিলেটে ৩ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিজিটাল সুরক্ষা-নিরাপত্তা শীর্ষক কর্মশালা ও ইফতার অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ লাইফ সাইন্স মেডিকেল টেকনোলজি ট্রেনিং ইনস্টিটিউট এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে কক্সবাজারে সামরাই খাল উদ্ধারে পরিবেশবাদী সংগঠনের মানববন্ধন ও বিশ্ব পানি দিবস পালিত চৈত্রের বৃষ্টি, আমের জন্য আশীর্বাদ না অভিশাপ ভারতীয় চলচ্চিত্রের অভিনেত্রী রানী মুখার্জীর শুভ জন্মদিন আজ মা’গো———- ওও —————মা’গো
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:০৫ পূর্বাহ্ন

এতিমদের সাথে ইফতার করলেন আনোয়ারুজ্জমান

নিজস্ব প্রতিবেদক
প্রকাশের সময় : শুক্রবার, ২৪ মার্চ, ২০২৩
ইফতার

বিজ্ঞাপন
পবিত্র রমজান মাসের প্রথম দিনে এতিম শিশুদের সাথে ইফতার করলেন যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও আগামী সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামীলীগের নৌকা প্রতীকে মেয়র পদে মনোনীয়ন প্রত্যাশী আনোয়ারুজ্জামান চৌধুরী।
শুক্রবার (২৪ মার্চ) সরকারি শিশু পরিবার (বালিকা) রায়নগর, সিলেটে যুক্তরাজ্য যুবলীগ নেতা মোহাম্মদ নিজাম উদ্দিন, যুক্তরাজ্য যুবলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক শাহ শাহিদুন নূর ইসলাম, লন্ডন মহানগর যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এনাম হোসেন, যুক্তরাজ্য ছাত্রলীগের সহ-সভাপতি স্বপন শিকদার, বার্মিংহাম ছাত্রলীগের সাধারণ সম্পাদক নোমান আহমদ এর যৌথ উদ্যোগে এই ইফতার মাহফিলে উপস্থিত হোন তিনি।
যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী বলেন, আমাদের সবারই উচিত অসহায় মানুষের পাশে দাঁড়ানো। আমাদের সমাজে অনেক দুস্থ অসহায় সুবিধাবঞ্চিত মানুষ আছে যারা কষ্ট করে। সুবিধাবঞ্চিত সেই সকল মানুষদের মুখে হাঁসি ফুটানোই এই ধরনের কাজের উদ্দেশ্য।
তিনি বলেন, পবিত্র মাহে রমজান অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি মাস, এ মাসের ফজিলত, বরকত সব চেয়ে বেশি। দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির কারণে হতদরিদ্র মানুষেরা খুবই কষ্ঠে দিনযাপন করছেন। তাই মানুষের কল্যাণে দরিদ্র-অসহায় মানুষের পাশে দাঁড়ানো আমাদের নৈতিক দায়িত্ব।
ইফতার মাহফিলে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ সম্পাদক শহীদ চৌধুরী, সহকারি পাবলিক প্রসিকিউটির মো. মোহাইমিন চৌধুরী (বাপ্পি), সিলেট কোম্বাইন্ড এ্যাগ্রো লি. এর ম্যানেজিং ডিরেক্টর মো. কামরুজ্জামান বাবু, দেবাশীষ চক্রবর্তী, সাদিকুর রহমান সাদিক, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মুহিবুর রহমান প্রমুখ। এ সময় বিশিষ্ট ব্যক্তিবর্গ সহ স্থানীয় যুব সমাজের বিপুল সংখ্যক নেতৃবৃন্দও উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ