শিরোনাম
অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ লাইফ সাইন্স মেডিকেল টেকনোলজি ট্রেনিং ইনস্টিটিউট এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে কক্সবাজারে সামরাই খাল উদ্ধারে পরিবেশবাদী সংগঠনের মানববন্ধন ও বিশ্ব পানি দিবস পালিত চৈত্রের বৃষ্টি, আমের জন্য আশীর্বাদ না অভিশাপ ভারতীয় চলচ্চিত্রের অভিনেত্রী রানী মুখার্জীর শুভ জন্মদিন আজ মা’গো———- ওও —————মা’গো নবীগঞ্জে বাগাউড়া উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ জসিম উদ্দিন (সেলিম) এর দুর্নীতি অনিয়মের বিরুদ্ধে হাইকোর্টের নির্দেশ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের সিরাজগঞ্জের পাঙ্গাঁসীতে সরকারি রাস্তা দখল করে বহুতল ভবন নির্মাণের তদন্ত করলেন উপজেলা এসিল্যান্ড সাইবার ট্রাইব্যুনাল মামলায় সাংবাদিক মশাহিদ আহমদ কারাগারে সিরাজগঞ্জে র‌্যাব-১২এর অভিযানে ৩৫০ বোতল ফেনসিডিলসহ ০৩ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:৪৭ পূর্বাহ্ন

আনারসের গণজোয়ার দেখে প্রতিপক্ষের মাথা নষ্ট: চেয়ারম্যান প্রার্থী সফিক

স্টাফ রিপোর্টার
প্রকাশের সময় : মঙ্গলবার, ১৪ মার্চ, ২০২৩
চেয়ারম্যান প্রার্থী সফিক

বিজ্ঞাপন

আগামী ১৬ মার্চ সিলেট সদর উপজেলা ৬নং টুকের বাজার ইউনিয়ন পরিষদের নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী মো. সফিকুর রহমান সফিক এর আনারস প্রতীকের সমর্থনে ১ ও ২ নং ওয়ার্ডবাসী উদ্যোগে আজ রাতে চাতল বাজার সংলগ্ন মাঠে এক নির্বাচনী মতবিনিময় অনুষ্ঠিত হয়।

নির্বাচনী মতবিনিময় সভা চাতল জামে মসজিদের মোতাওয়াল্লি মো. মখলিসুর রহমান এর  সভাপতিত্বে  লেখক ও সংগঠক মাহফুজ জোহা এর সঞ্চালনায় মতবিনিময় সভায় প্রধান অতিথি ৬ নং টুকের বাজার ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আলহাজ্ব শহীদ আহমদ বলেন, পুরো টুকের বাজার ইউনিয়নবাসী মুখে মুখে আনারসের গণজোয়ার সৃষ্টি হয়েছে। এই বাঁধ ভাঙ্গা জোয়ার কেউ ঠেকাতে পারবেনা ইনশাল্লাহ।

আগামী ১৬ মার্চ প্রতিটি সেন্টারকে পাহারা দিতে হবে এবং আনারসের বিজয় আপনাদের ভোটের মাধ্যমে ফলাফল আসবে ইনশাল্লাহ এটা আজকের মতবিনিময় সভায় যাকে যাকে মানুষের মিছিলে মিছিলে মুখরিত আনারসের গণজোয়ার দেখেই এটা আমার বিশ্বাস।

৬নং টুকের বাজার ইউনিয়ন পরিষদের নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী মো. সফিকুর রহমান সফিক বলেন, আনারসের গণজোয়ার দেখে আমার প্রতিপক্ষের নষ্ট হয়ে গেছে তাই তারা আবোল তাবোল কথা বলছে। তবে আপনাদের উদ্দেশ্যে আমি একটাই বলব আপনারা ওদের ফাঁদে পা ফেলিবেন না।

আমি নির্বাচনে বিজয়ী হলে আপনাদের বিজয়। আমি চেয়ারম্যান নয়, পুরো টুকেরবাজার  ইউনিয়নবাসী হবেন চেয়ারম্যান। আমি আগামী ১৬ মার্চ নির্বাচনে বিজয়ী হলে আমার ইউনিয়নে বয়স্ক ভাতা, বিধবা ভাতা ও প্রতিবন্ধী ভাতা, ব্রিজ কালবাট, ড্রেনই, রাস্তা সকল উন্নয়ন  করতে আমার পুরো পরিষদ ও জনসাধারণকে সাথে নিয়ে আমি এটি স্মার্ট  ইউনিয়ন গঠন করতে চাই।

তবে ইউনিয়নের উন্নয়ন কাজ করতে সরকার দলের লোক নয় জানতে হয় কাজ কিভাবে আনতে হয় এটা আমার জানা আছে আমি অতীতেই কাজ করেছি, ভবিষ্যতে কাজ করে যাব ইনশাল্লাহ। ১৬ মার্চ সকার বেলা আনারস মার্কায় বিসমিল্লাহ বিকেলে আনারস মার্কায় জয়ের মালা।

অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন যুবনেতা এ টি এম আমিনুর রহমান। বিশেষ অতিথি বক্তব্য সাবেক চেয়ারম্যান, ৩ নং খাদিম নগর ইউনিয়ন পরিষদ মো. কছির উদ্দিন, মদিনা মার্কেট ব্যবসায়ী সমিতর সাবেক সভাপতি আমির হোসেন, ৬ নং টুকেরবাজার ইউনিয়ন পরিষদের ১ নং ওয়ার্ডের মেম্বার মো. গিয়াস উদ্দিন, ৩ নং ওয়ার্ডের মেম্বার মো. আব্দুল মালেক, ৪ নং ওয়ার্ডের মেম্বার ফরিদ মিয়া, ৬ নং ওয়ার্ডের মেম্বার তারেক মিয়া বাবুল, ১, ২ ও ৩ নং ওয়ার্ডের মহিলা মেম্বার পদপ্রার্থী মোছা. ফরিদা ইয়াসমিন।

এসময় অন্যানদের মধ্যে বক্তব্য রাখেন শ্রমিক নেতা, ফরিদ উদ্দিন, চাতল ও মৌলাটিকের বিশিষ্ট মুরুব্বি মো. আবুল কালাম, মো. মুহিবুর রহমান, উপরপাড়ার বিশিষ্ট মুরুব্বি, লাল মিয়া, চিতল মাটির বিশিষ্ট মুরুব্বি, আব্দুল আহাদ, জাহাঙ্গীর নগরের বিশিষ্ট মুরুব্বি, ফজলু মিয়া, চাতলিবন্দের বিশিষ্ট মুরুব্বি, মো. ফজলুল হক, যুবনেতা দিলোয়ার হোসেন সায়েম, মৌলাটিকর ও চাতলের যুবনেতা, আলী আহমদ।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মৌলাটিকর জামে মসজিদের মোতাওয়াল্লি, মো. লুৎফর রহমান, চাতলের বিশিষ্ট মুরুব্বি রহিম উল্লা, সাইদুর রহমান, শমসাদ আলী মনু, ফয়জুর রহমান, টিলারগাঁওয়ের যুবনেতা, মো. আলী হোসেন প্রমুখ। বিজ্ঞপ্তি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ