শিরোনাম
সিলেট পরিবেশ অধিদপ্তর অফিসের অনিয়মে নাজেহাল সাধারণ নাগরিকরা, সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন নবীগঞ্জ থানার ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা আটক ৮ সিলেটে ৩ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিজিটাল সুরক্ষা-নিরাপত্তা শীর্ষক কর্মশালা ও ইফতার অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ লাইফ সাইন্স মেডিকেল টেকনোলজি ট্রেনিং ইনস্টিটিউট এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে কক্সবাজারে সামরাই খাল উদ্ধারে পরিবেশবাদী সংগঠনের মানববন্ধন ও বিশ্ব পানি দিবস পালিত চৈত্রের বৃষ্টি, আমের জন্য আশীর্বাদ না অভিশাপ ভারতীয় চলচ্চিত্রের অভিনেত্রী রানী মুখার্জীর শুভ জন্মদিন আজ মা’গো———- ওও —————মা’গো নবীগঞ্জে বাগাউড়া উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ জসিম উদ্দিন (সেলিম) এর দুর্নীতি অনিয়মের বিরুদ্ধে হাইকোর্টের নির্দেশ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৭:০২ অপরাহ্ন

আগামীকাল সিলেট আসছেন পরিবেশমন্ত্রী শাহাব উদ্দিন

অনলাইন ডেস্ক
প্রকাশের সময় : বুধবার, ২৬ অক্টোবর, ২০২২
পরিবেশমন্ত্রী শাহাব উদ্দিন

বিজ্ঞাপন

আগামীকাল (২৭ অক্টোবর) বৃহস্পতিবার  সিলেট সফরে আসছেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন বিষয়ক মন্ত্রী মো. শাহাব উদ্দিন এমপি।  ওইদিন  সকালে বিমানযোগে এসে পৌঁছবেন তিনি। সিলেটে নির্ধারিত একটি অনুষ্ঠান শেষে মৌলভীবাজারে যাবেন মন্ত্রী।

পরিবেশমন্ত্রীর সরকারি সফরসূচি অনুসারে,  বৃহস্পতিবার সকাল ৯টার দিকে ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছবেন মো. শাহাব উদ্দিন। সেখান থেকে তিনি যাবেন সার্কিট হাউসে। সকাল ১১টায় পরিবেশ অধিদপ্তর কর্তৃক বাস্তবায়নাধীন ‘শব্দদূষণ নিয়ন্ত্রণে সমন্বিত ও অংশীদারিত্বমূলক প্রকল্প’র আওতায় আয়োজিত সচেতনতামূলক মতবিনিময় সভায় যোগ দেবেন মন্ত্রী। জেলা পরিষদ মিলনায়তনে এই সভা হবে।

আগামীকাল বিকালে সড়কপথে মৌলভীবাজারে যাবেন শাহাব উদ্দিন। পরদিন শুক্রবার সকালে জুড়ী নদীর উপর নির্মিত কয়লার ঘাট সেতুর উদ্বোধন করবেন পরিবেশমন্ত্রী। পরে জুড়ী উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত কৃষক সমাবেশে যোগ দেবেন তিনি।

বিকালে বড়লেখার বর্ণিতে একটি রাস্তার আরসিসি ঢালাই কাজের উদ্বোধন করবেন মন্ত্রী। পরে বর্ণি ইউনিয়ন শাখা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে যোগ দেবেন তিনি।

আগামী শনিবার বড়লেখার দাসেরবাজার ইউনিয়নে একটি রাস্তার উদ্বোধন করবেন শাহাব উদ্দিন। একইদিন ধর্ম্মদেহী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নবনির্মিত ভবনের উদ্বোধন, বড়লেখা উপজেলা প্রশাসনের কৃষক সমাবেশ, সিলেট বিভাগের শ্রেষ্ঠ প্রধান শিক্ষক ইটাউরী হাজী ইউনুস মিয়া মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের সংবর্ধনা অনুষ্ঠান, শাহবাজপুর ইউপি আওয়ামী লীগের বর্ধিত সভায় যোগ দেবেন তিনি। আগামী রোববার সিলেট হয়ে ঢাকায় ফিরবেন মন্ত্রী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ